1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

ছাতকে বালুর নীচে চাঁপা পড়ে দু’শ্রমিকের মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

ছাতকে বালুর নীচে চাঁপা পড়ে দু’শ্রমিকের মৃত্যু

ছাতকে বালুর নীচে চাঁপা পড়ে দুই শ্রমিকের মৃত্যু ঘটেছে। বৃহষ্পতিবার (৭এপ্রিল) দুপুরে শহরের অদুরে চৈকিত্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, লেবার সর্দার ইছরাইল মিয়ার নৌকাতে বালু ভর্তি করার কাজে যায় শ্রমিক রুবেল মিয়া (২৬), সামছুজ্জামান (১৬) ও জাকির হোসেন (২১)। বালু নীচ থেকে কেটে বেল্টের মাধ্যমে নৌকায় ভর্তি করার এক পর্যায়ে বালু ধ্বসে নীচে চাপা পড়ে তিনজন শ্রমিক।

স্থানীয়রা আহত শ্রমিকদের উদ্ধার করে ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শ্রমিক রুবেল মিয়া ও সামছুজ্জামানকে মৃত ঘোষণা করেন। অপর আহত শ্রমিক জাকির হোসেনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মৃত রুবেল মিয়া নোয়ারাই ইউনিয়নের কুমারদানি গ্রামের আলী আসকরের পুত্র এবং সামছুজ্জামান একই ইউনিয়নের কুপিয়া গ্রামের হানিফ আলীর পুত্র। আহত জাকির হোসেন কুমারদানি গ্রামের আসমত আলীর পুত্র। ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান দুই শ্রমিকের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট