1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি

চুয়াডাঙ্গায় কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের সদস্য আবু বক্কর সড়ক দুর্ঘটনায় নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গায় কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের সদস্য
আবু বক্কর সড়ক দুর্ঘটনায় নিহত

জাহাঙ্গীর আলম মানিক দামুড়হুদা চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক জন নিহত শ্যালো ইঞ্জিনচালিত লাটাহাম্বার চাকায় পিষ্ট হয়ে আবু বক্কর (৫৯) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুর ১টা দিকে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের রাজার ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।

আবু বক্কর কুষ্টিয়ার কুমারখালি উপজেলার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দিনের ছেলে। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে চুয়াডাঙ্গা শহরের একটি এটিএম থেকে বেতন তুলে মোটরসাইকেলযোগে কর্মস্থল কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে যাচ্ছিলেনি তিনি। পথে চুয়াডাঙ্গা-দামুড়হুদা সড়কের রাজা ব্রিকস ইটভাটার কাছে পৌঁছালে আরেকটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়েন। এসময় পেছন থেকে আসা একটি ইঞ্জিনচালিত লাটাহাম্বার চাকায় পিষ্ট হন তিনি। একপর্যায়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করা হয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক বলেন, বেতনের টাকা তুলে চুয়াডাঙ্গা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথে একটি মোটরসাইকেলের ধাক্কায় রাস্তায় পড়লে পেছন থেকে লাটাহাম্বারের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, লাটাহাম্বারটি জব্দ ও চালকে আটক করা হয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। মোটরসাইকেলচলক পালাতক রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট