1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

সিআরবি’তে হাসপাতালের সিদ্ধান্ত বাতিল-মনোয়ার হোসেন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

সিআরবি’তে হাসপাতালের সিদ্ধান্ত বাতিল-মনোয়ার হোসেন।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম।

চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ নির্মাণের সিদ্ধান্ত বাতিল করতে হবে -ব্যারিস্টার মনোয়ার হোসে।

চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ বন্ধের দাবীতে চট্টগ্রাম নাগরিক ফোরামের ১লা এপ্রিল প্রতিবাদ সমাবেশের প্রস্তুতি সভা প্রধান অতিথি হিসেবে বক্তব্যে ব্যারিস্টার মনোয়ার হোসেন বলেন- চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত বাতিল করতে হবে। সরকার যদি চট্টগ্রাম আপামর জনতার কথা অমাণ্য করেন তাহলে আমরা বিগত ৮০ দশকের মত আন্দোলন সংগ্রাম করতে বাধ্য হব। ব্যারিস্টার মনোয়ার আরও বলেন- চট্টগ্রাম উন্নয়নের ক্ষেত্রে কোন ধরনের আপোষ করা হবেনা। আমরা যে যেখানে থাকিনা কেন চট্টগ্রামের উন্নয়নের জন্য কাজ করে যাব।
আগামী ১লা এপ্রিল শুক্রবার বিকাল ৩টার সময় সিআরবি চত্ত¡রে চট্টগ্রাম নাগরিক ফোরামের উদ্যোগে এক মহা-সমাবেশের আয়োজন উপলক্ষে ফোরামের প্রস্তুতি সভা ফোরামের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার খালেদ এর সভাপতিত্বে ও মহাসচিব মো. কামাল উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- লেখক নেসার আহমেদ, গোলাপুর রহমান, এড. টিআর খান, এড. সেলিম চৌধুরী, এড. মো: মাসুদ, মো: জাহাঙ্গির আলম দস্তগির, পরিবেশবিদ মো: ইমতিয়াজ আহমদ, আকরাম হোসন, মো: ফোরকান, ড. আজিজ, ইঞ্জিনিয়ার উজ্জ্বল, মো: ওসমান গণি, কাণিজ ফাতেমা, লাভলি ডিও, চৌধুরী জসীমুল হক, সৈয়দ ইয়াসির সামিন, রহিমা আক্তার ডলি, এস. বি. দেব লিটন, মো: হান্নান, আবুল কালাম আজাদ, মো: লোকমান, দেব প্রসাদ দেবু, আবু জাফর ইরান, মো: হাসান, মো: তারেক, পংকজ কুমার (রাহুল), মামুন চৌ:, মো: ফেরদৌস, সুধীর রঞ্জন শীল, আনিস খোকন, হাসান মিয়া, মো: রাশেদ, মো: মনসুর আলম, আর আই ইমন, ফোরকান উদ্দিন, তসলিম খাঁ, মো: মাহফুজুর রমান, এস এম ইকবাল, কাজী গোলাম রহমান, জ্যোতির্ময় দেব, ফারিহা রওশন, বিপ্লব বিজয় প্রমুখ।
সভায় বক্তরা বলেন- যে কোন কিছুর বিনিময়ে সিআরবি’তে বেসরকারী হাসপাতাল নির্মাণ প্রতিহত করতে হবে। উক্ত সভায় আরও সিদ্ধান্ত হয় যে, চট্টগ্রামের উন্নয়ন আন্দোলনের রূপকার নাগরিক ফোরামের চেয়ারম্যান আন্তর্জাতিক মানবাধিকার নেতা ব্যারিস্টার মনোয়ার হোসেন করোনাতে দেশের সাধারণ মানুষের কাছে থেকে সেবা দেওয়ার জন্য তাঁকে সংবর্ধনা দেওয়া হবে। মনোয়ারের জীবন কর্ম নিয়ে সম্মাননা গ্রন্থ প্রকাশ ও বৃহৎ আকারে ইফতার পার্টির আয়োজন এবং জলাবদ্ধ এলাকা পরিদর্শন পূর্বক জলাবদ্ধতা সম্পূর্ণভাবে নিরসণকল্পে একটি সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। অন্যদিকে কালুরঘাটের নতুন সেতুর নির্মাণে বাস্তবে বাস্তবায়নের দাবীতে মানবন্ধন ও দাবী সম্মেলিত পোষ্টার এবং লিফলেট বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট