1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

নওগাঁয় আগামীকাল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

নওগাঁয় আগামীকাল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নওগাঁ জেলা প্রতিনিধি – দীর্ঘ ৭ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। পোস্টার, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। চাঞ্চল্য ফিরেছে নেতা-কর্মীদের মাঝে। নতুন কমিটিতে অনুপ্রবেশকারীদের ঠেকানোর পাশাপশি দলটিকে সুসংগঠিত করার প্রত্যাশা নেতা-কর্মীদের।

বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘ সাত বছর পর অনুষ্ঠিতব্য এই সম্মেলনকে ঘিরে চাঙ্গাভাব নেতাকর্মীদের মাঝে দেখা যাচ্ছে। ব্যানার, ফেস্টুনে সাজানো হয়েছে পুরো শহর। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে থাকবেন সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ বহু কেন্দ্রীয় নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে। সম্মেলন থেকেই ঘোষণা দেয়া হবে নতুন জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম।

নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার জানান, ত্যাগী ও দলের জন্য নিবেদিতপ্রাণ ছাত্রনেতাদের নিয়ে শক্তিশালী একটা কমিটি গঠন করা হবে। সবশেষ ২০১৪ সালে নওগাঁ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সে সময় সভাপতি নির্বাচিত হন তৎকালীন নওগাঁ সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন নওগাঁ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট