1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২৮ মে ২০২২, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
তিন দিনব্যাপী নজরুল জয়ন্তী সমাপ্ত আগামী বছর ত্রিশালে জাতীয় পর্যায়ে নজরুল জন্মজয়ন্তী উদযাপিত হবে–সংস্কৃতি প্রতিমন্ত্রী ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবা সহ আটক ২ হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার।

জনপ্রতিনিধি হয়েও নিঙমংচিং মারমা মাদকসম্রাট–শেষে আটক!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

জনপ্রতিনিধি হয়েও নিঙমংচিং মারমা মাদকসম্রাট–শেষে আটক!

রায়হান হোসাইন, চট্টগ্রাম ব্যুরো প্রধানঃ-

বান্দরবান জেলার থানচি এলাকায় র‌্যাব-৭ এর অভিযানে ৫০ হাজার পিস ইয়াবা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য “নিঙমং চিং মারমা”কে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সন্ধ্যা সোয়া ছয়টায় বান্দরবানের থানচি সড়কে আইলমারা ঝিরি স্টীল ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আসামী নিংমং চিং মারমা বান্দরবানের থানচী থানার বড় মদক এলাকার মৃত চিংলা অং মারমার ছেলে।

Rab জানায়, নিংমং মারমা এলাকার প্রভাবশালী ব্যাক্তি এবং উক্ত এলাকার একজন টপ লিষ্টের মাদক চোরাকারবারী। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জানতে পারি, উল্লেখিত এলাকায় একটি শক্তিশালী মাদক চোরাকারবারিরা মাদক বিক্রির উদ্দেশ্য অবস্থান করছিল। উক্ত তথ্যের ভিত্তিতে Rab 7 এর একটি আভিযানিক দল বর্নিত এলাকায় অভিযান পরিচালনা করে একটি স্কুল ব্যাগ এর ভীতর থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ নিংমং চিং মারমাকে আটক করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট