1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

নিহত পুলিশ কনস্টেবলের মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রামে প্রেরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

নিহত পুলিশ কনস্টেবলের মরদেহ
ময়না তদন্তের জন্য কুড়িগ্রামে প্রেরণ
রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রৌমারীতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনায় নিহত পুলিশ কনস্টেবল আব্দুর রহিমকে মঙ্গলবার (২৯মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য রৌমারী থেকে নৌকাযোগে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী রৌমারী থানায় এজাহার দায়ের করলে সেটি ইউডি মামলা হিসেবে গ্রহন করা হয়েছে বলে ওসি মুনতাসির বিল্লাহ নিশ্চিত করেছেন।
নিহতের স্ত্রী সাবিনা ইয়াসমিন শিল্পী জানান, তার স্বামী মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন। এছাড়াও বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। চাকরীর পাশাপাশি তিনি কনজুমার ব্যবসার সাথে জড়িত ছিলেন। তার অসুস্থতার কথা জেনে থানা থেকে তাকে ২৮ দিনের ছুটি মঞ্জুর করা হয়। আমরা ঢাকায় চিকিৎসকের সাথে যোগাযোগ করছিলাম। এরকম অবস্থায় তার আত্মহত্যার ঘটনা আমরা মেনে নিতে পারছি না। আমার তিন কন্যা সন্তানের ভবিষ্যৎ নিয়ে আমরা খুব উৎকণ্ঠার মধ্যে রয়েছি। এ ব্যাপারে থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে বলে তিনি জানান।
রৌমারী থানার অফিসার ইনচার্জ মুনতাসির বিল্লাহ জানান, নিহতের স্ত্রী থানায় এজাহার দায়ের করলে সেটি ইউডি মামলা হিসেবে নেয়া হয়েছে। মঙ্গলবার সকালে নিহত পুলিশ কনস্টেবলের মরদেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট