1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত

পুলিশের পুনাক শিল্প পণ্য মেলায় লটারির নামে প্রতারনা। থানায় অভিযোগ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

পুলিশের পুনাক শিল্প পণ্য মেলায় লটারির নামে প্রতারনা। থানায় অভিযোগ।

এস এম সাজু, লালমনিরহাট।

লালমনিরহাটে পুলিশের আয়োজনে পুনাক শিল্প পণ্য মেলায় লটারির নামে প্রতারনা করার অভিযোগ উঠেছে।

অভিযোগে মোঃ তারিকুল ইসলাম জানায়, গতকাল রাত ১২ টার দিকে পুনাক শিল্প পণ্য মেলার র ্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে তার ভাতিজা সজিবের নামে টিকিট ক্রয় করেন য়ার টিকিট নাম্বার ১০৮৫৪৪ এ ৪ আনা ওজনের স্বর্ণের দুল দেয়ার কথা থাকলেও তাকে ৬ পিসের একটি গ্লাস সেট প্রদান করেন।

পরে গ্লাস সেট নিতে অস্বীকার করলে বাদীকে বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখিয়ে মেলা হতে বের করে দেন মেলা কর্তৃপক্ষ।

অপরদিকে অন্য একটি অভিযোগে মোসাদ্দেক জানান, তার ফুপাতো বোন নাবিলার নামে একটি লটারীর টিকিট ক্রয় করেন। যার নম্বর ৫৫৫২০ এ সাড়ে ৮ সেপ্টির ফ্রিজ ২য় পুরস্কার থাকলেও তাকে সেটি না দিয়ে একটি জগ দেয়া হবে বলে জানায় মেলা কর্তৃপক্ষ।

এ নিয়ে আজ সোমবার দুপুর ১ টার দিকে উভয়ই মেলা কর্তৃপক্ষের কাছে পুনরায় তাদের কুপন অনুযায়ী পুরস্কার নিতে গেলে তারা প্রাপ্ত অভিযোগকারীদের সাথে কোন কথা না বলে মেলাস্থল থেকে চলে যান। এ নিয়ে পরে তাদের সাথে কথা বলার চেষ্টা করলে মেলা কর্তৃপক্ষ ভুক্তভোগীদের প্রাণ নাশের হুমকীসহ বিভিন্ন ভাবে ভয়ভীতি দেখান।

পরে বিষয়টি লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলামকে অবগত করলে তিনি সদর থানায় অভিযোগ দায়ের করতে বললে আজ সোমবার সন্ধ্যায় মেলা কর্তৃপক্ষের নামে পর পর দুইটি অভিযোগ দায়ের করে মোসাদ্দেক ও তারিকুল ইসলাম।

বিষয়টি নিয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে ভুক্তভোগীর পরিবার দুইটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট