1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

দামুড়হুদা থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

দামুড়হুদা থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

জাহাঙ্গীর আলম মানিক দামুড়হুদা চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফেরদৌস ওয়াহিদ । রবিবার (২৭ মার্চ ) জেলা পুলিশ লাইন্স অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাঁকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।

চুয়াডাঙ্গা জেলার মান্যবর পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম বিপিএম (বার) অভিন্ন মানদণ্ডে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে দামুড়হুদা থানার ওসি মো.ফেরদৌস ওয়াহিদ হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার সদর কনক কুমার দাস, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস, প্রমুখ ছাড়াও জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা, সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্ত কেন্দ্র, ফাঁড়ি, ডিএসবি, ডিবি, ট্রাফিকসহ সকল ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

 

সফলতার স্বীকৃতি প্রাপ্তিতে এক প্রতিক্রিয়ায় ওসি মমিনুল ইসলাম জানান, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)

চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম বিপিএম (বার) ও সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাসসহ থানায় কর্মরত সকলের সহযোগিতা না পেলে শ্রেষ্ঠ হওয়া সম্ভব হতো না।

তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সহযোগিতা অব্যাহত রাখলে আগামী দিনে আরও ভালো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রণে দক্ষতা ও পেশাদারিত্বে অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া সহ বিভিন্ন ভাল কাজের স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাকে নির্বাচিত করা হয়েছে।‌‌‌‌

গত জানুয়ারি ও ফেব্রুয়ারী মাসের সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় তাকে এ সম্মাননা স্মারকে ভূষিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট