1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

কুষ্টিয়ায় জয় নেহাল মানবিক ইউনিটের ন্যায্যমূল্যের দোকানের শুভ উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

কুষ্টিয়ায় জয় নেহাল মানবিক ইউনিটের ন্যায্যমূল্যের দোকানের শুভ উদ্বোধন

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে জয় নেহাল মানবিক ইউনিট কর্তৃক পরিচালিত ন্যায্যমূল্যের দোকানের শুভ উদ্বোধন করা হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের বোয়াইলদহ কান্তি নগর গ্রামে দোকানটির উদ্বোধন হয়। গত ২৫ শে মার্চ বিকেলে জয় নেহাল মানবিক ইউনিটের উপদেষ্টা সাবেক ব্যাংকার শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার বিশিষ্ট সমাজসেবক, কুষ্টিয়া চেম্বার অব কমার্সের পরিচালক, দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও অনেক গুণে গুণান্বিত ব্যক্তি এস এম কাদেরী শাকিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাবিল এগ্রো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইসমাইল হোসেন মুরাদ।

পবিত্র কোরআন তেলোওয়াতের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, জয় নেহাল ছোটবেলা থেকেই পরোপকারী ছিলেন। হরিপুরের সন্তান অবসরপ্রাপ্ত প্রফেসর নেহাল উদ্দিন স্যারের সন্তান তিনি। আজ তারই গুণধর সন্তান সুদূর প্রবাসে থেকে কুষ্টিয়ার মানুষের পাশে দাড়িয়ে যে সেবা করে যাচ্ছেন তা কল্পনাতীত। আমরা দেখেছি করোনাকালীন সময়ে জয় নেহাল নিজের কষ্টার্জিত অর্থ দিয়ে রাত-দিন ২৪ ঘন্টা তার শুভাকাঙ্ক্ষীদের মাধ্যমে যে সেবা দিয়ে গেছেন কুষ্টিয়াবাসী তা কখনোই ভুলতে পারবে না।

তারা এটাও বলেন জয় নেহাল শুধু একজন ব্যক্তি নয় বর্তমানে জয় নেহাল একটি প্রতিষ্ঠানে রূপ নিয়েছে। আমরা চাই আপনারা জয় নেহালের পাশে থেকে কাজ করে যাবেন এবং উৎসাহ দিবেন দেখবেন এক সময় সে আরো অনেক বড় কিছু করবে বলে আমাদের বিশ্বাস।
জয় নেহাল কান্তি নগর গ্রামে জয় নেহাল মানবিক ইউনিট প্রতিষ্ঠিত করার পর থেকে প্রতিদিনই বিভিন্ন ধরনের সেবামূলক কর্মকান্ড করে যাচ্ছেন তাদের প্রতিনিধিদের মাধ্যমে।

তারই ধারাবাহিকতায় আজ যে মহতী উদ্যোগ গ্রহণ করেছে এর জন্য তাকে আমরা সাধুবাদ জানাই। কারণ বর্তমান দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রেক্ষাপট বিবেচনা করে পবিত্র মাহে রমজান উপলক্ষে ব্যক্তি উদ্যোগে নিঃস্বার্থভাবে ন্যায্য মূল্যের দোকান চালু করতে যাচ্ছে তা এলাকাবাসীর জন্য এটি সৌভাগ্যের বিষয়। আমাদের মনে হয় না যে, ন্যায্যমূল্যে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান পণ্য সামগ্রী বিক্রয় করছে ইতিপূর্বে। যেটা করে দেখাচ্ছেন প্রবাসী জয় নেহাল। উক্ত দোকান থেকে ক্রেতারা চাল, ডাল, তেল থেকে সবকিছুই ক্রয় করতে পারবে ন্যায্যমূল্যে। যে মূল্য দিয়ে ক্রয় করে আনা হবে সেই মূল্যেই উক্ত পণ্য বিক্রি করা হবে এলাকার সকলের মাঝে।

আমরা চাই জয় নেহাল মানবিক ইউনিটের সকল সদস্যরা যেন আন্তরিকতার সাথে কাজ করে যেতে পারে। উল্লেখ্য যে উক্ত প্রতিষ্ঠানে যে সমস্ত সন্তানেরা কাজ করছে তারা সকলেই শিক্ষিত। লেখাপড়ার পাশাপাশি তারা জয় নেহালের উদ্যোগকে স্বাগত জানিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাদেরকে আমরা অনেক অনেক শুভকামনা জানাই।

আলোচনা সভা শেষে ফিতা কেটে ন্যায্যমূল্যের দোকান উদ্বোধন করেন প্রধান অতিথি এস এম কাদেরী শাকিল, ইসমাইল হোসেন মুরাদ ও শফিকুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন কে এম শাহীন রেজা, বিশিষ্ট সমাজসেবক আজাদ, সেলিম, এজাজ উচ্ছ্বাস, রাকিব, আব্দুল্লাহ, তানিম, মিলন, লিটন সহ এলাকার আরো গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মোহাম্মদ সেলিম উদ্দিন ও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী আবুল কালাম আজাদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট