1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

”জ্যেতিষি” ছদ্মবেশে অভিনব কৌশলে প্রতারণা–আটক ২!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

”জ্যেতিষি” ছদ্মবেশে অভিনব কৌশলে প্রতারণা–আটক ২!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

নিখোঁজ ছেলেকে ফেরত দেওয়ার কথা বলে প্রতারনা করে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে নোয়াখালী হতে ০২ জন প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

গতকাল সকাল ৭টায় নোয়াখালীর সুধারাম থানাধীন এওজবালিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মো. জিয়া ও জোনাকী আক্তার মুক্তা নামক দুই প্রতারককে গ্রেফতার করা হয়।

চট্টগ্রামের সীতাকুন্ড থানার বাড়বকুন্ডের দেলোয়ার হোসেনের ২০ বছর বয়সী ছেলে ইমন ২০১৭ সালে হারিয়ে যায়। অনেক খোজাখুজির পরেও সন্তানকে খুজে না পাওয়ায় দেলোয়ার হোসেন প্রায় পাগলপারা। যখন যে যা বলতো, দেলোয়ার তাই করতো। এক পর্যায়ে এই দুই ডিজিটাল প্রতারকের সন্ধান মেলে আচমকাই।

শুরু হয় ডিজিটাল প্রতারকদের নানান প্রতারণার ফাদ। ছেলেকে বের করে দিবে, ছেলে ওমুক জায়গায় আছে, বিপদে পড়েছে, টাকা লাগবে এইসেই বলে নানা কৌশলে দীর্ঘ চার বছরেরও বেশী সময় ধরে নানা ছলছাতুরী করে কৌশলে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা।

এক পর্যায়ে দেলোয়ার হোসেন এ প্রতারকদের বিরুদ্ধে থানায় মামলা করলে বিষয়টি তদন্ত করলে জানা যায় যে, তাদের এ ছদ্মবেশ ছিল নিছক প্রতারণার ফাদ।

rab জানায়, প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবত একাধিক ব্যক্তির সাথে নানা কৌশল অবলম্বন করে প্রতারনা করে আসছিল। তারা এক জায়গায় বেশীদিন থাকতোনা। দ্রুত সময়ের মধ্যে স্থান পরিবর্তন করে ফেলতো।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট