1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

ফুটওভার ব্রিজ থাকতেও ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

ফুটওভার ব্রিজ থাকতেও ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার

ময়মনসিংহ জেলা প্রতিনিধি রবিউল ইসলাম হৃদয়
ময়মনসিংহের এিশালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এিশালে দরিরামপুর বাসষ্ট্যান্ডে ফুটওভার ব্রিজ থাকলেও বতমান সময়ে চলাচল করছে না পথচারী ফুটওভার ব্রিজ দিয়ে পথচারীদের চলাচল করার জন্য নেই কোন কাযকারি পদক্ষেপ অথচ ওই স্থানে দুর্ঘটনা এড়াতে কয়েক বছর আগে নির্মাণ করা হয় ফুটওভার ব্রিজ। কিন্তু সেটি ব্যবহার করছেন না অনেকই। প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে হাজার হাজার পথচারী রাস্তা পারাপার হতে দেখা যায়।

লক্ষ লক্ষ টাকা দিয়ে নির্মাণ করা ফুটওভার ব্রিজটি প্রায় সময়েই ফাঁকা পরে থাকে ব্যাস্তময় মহাসড়কে হাতের ইশারায় গাড়ির গতি রোধ করে পথচারীদের পারাপার হতে দেখা যায় স্থানীয় ব্যাবসায়ীরা বলছেন ওভার ব্রিজ নির্মাণের পর কিছু দিন পথচারী ও শিক্ষাথীরা ওভার ব্রিজটির উপর দিয়ে পারাপার করলে ও এখন ফুটওভার ব্রিজটি প্রায় সময়েই ফাঁকা পরে থাকে।

সরেজমিনে দেখা যায়, ব্যস্ততম এই মহাসড়কে নারী-পুরুষসহ অনেকেই ঝুঁকি নিয়ে রাস্তার পার হচ্ছেন। কেউ কেউ মাথায় ভারি বস্তা নিয়েও রাস্তা পার হচ্ছেন।
এ কারণে মাঝে মধ্যে দুর্ঘটনা ঘটছে এখানে।
পাশে ফুটওভার ব্রিজ তারপরও জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার সচেতন মহল মনে করেন ফুটওভার ব্রিজ এর দুই পাশে রোড ডিভাইডার এর উপর বেড়া তৈরী করলে ও প্রশাসনের পক্ষ থেকে ফুটওভার ব্রিজ দিয়ে চলাচলে বাধ্যবাধকতা থাকার ব্যবস্থা গ্রহণ করলে বন্ধ হবে জীবনের ঝুঁকি নিয়ে রাস্তা পারাপার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট