1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

কুড়িগ্রাম জেলা পুলিশের বডি ওর্ন ক্যামেরা চালু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২১ মার্চ, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম জেলা পুলিশের বডি ওর্ন ক্যামেরা চালু
রুহুল আমিন রুকু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
ট্রাফিক বিভাগ কুড়িগ্রামের আয়োজনে ‘বডি ওর্ন’ ক্যামেরা চালু করেছে জেলা পুলিশ কুড়িগ্রাম। শহরের শাপলা চত্বরস্থ ট্রাফিক বক্সে সোমবার ২১ মার্চ সকাল ১১টায় কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা আনুষ্ঠানিকভাবে বডি ওর্ন ক্যামেরার শুভ উদ্বোধন করেন।
এসময় তিনি বলেন, এখন থেকে কুড়িগ্রাম জেলার দায়িত্বরত ট্রাফিক ও বিভিন্ন থানার দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের শরীরে লাগানো থাকছে বিশেষ এই ক্যামেরা। এই ক্যামেরার মাধ্যমে মাঠ পর্যায়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের কার্যক্রম নজরদারি করা হবে। শুধুমাত্র পুলিশের কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা আনতে এই উদ্যোগ। তবে এর মাধ্যমে নাগরিকদের গতিবিধি নজরদারির কোনো সিদ্ধান্ত পুলিশের নেই বলে তিনি জানিয়েছেন।
কুড়িগ্রাম ট্রাফিক বিভাগ আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমিন (প্রশাসন), সুশান্ত চন্দ্র রায় (অপরাধ ও অপারেশন), মোঃ জিয়াউর রহমান (কুড়িগ্রাম সার্কেল), মোঃ মহিদুল ইসলাম (উলিপুর সার্কেল) ট্রাফিক ইনচার্জ জাহিদ সারোয়ার, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান সাজু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, কুড়িগ্রাম জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমিনুর রহমান ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি খাজা ইউনুছ ইসলাম ঈদুল প্রমুখ।
অনুষ্ঠানে পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জেলার ৮ টি থানার অফিসার ইনচার্জদের বুকে বডি ওর্ন ক্যামেরা লাগিয়ে দেন।
তিনি আরো জানান, প্রাথমিক পর্যায়ে ৪০টি বডি ওর্ন ক্যামেরা ব্যবহার করা হবে এবং পরবর্তিতে ট্রাফিক পুলিশ সহ সকল পুলিশ এই ক্যামেরার আওতায় আসবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট