1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

শিবপুরে টিসিবি’র পন্য বিক্রয় নিয়ে ইউএনও-র ব্রিফি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৪০ বার পড়া হয়েছে

শিবপুরে টিসিবি’র পন্য বিক্রয় নিয়ে ইউএনও-র ব্রিফি

নরসিংদী প্রতিনিধি : আসন্ন পবিত্র রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয় ও বানিজ্য মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের তত্ত্বাবধানে শিবপুর উপজেলায় ভর্তুকি মূল্যে নিম্ন আয়ের মানুষের নিকট টিসিবি’র নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রয় নিয়ে প্রেস ব্রিফিং করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জিনিয়া জিন্নাত। প্রেস ব্রিফিং এ ইউএনও জিনিয়া জিন্নাত জানান, শিবপুরে প্রথম পর্যায়ের টিসিবি’র পন্য রবিবার (২০ মার্চ) থেকে বিক্রি শুরু করা হবে।

টিসিবির পন্য ফ্রি দেওয়া হবে না ক্রয় করে নিতে হবে। উপজেলায় ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৭ হাজার ৮৯৯টি উপকারভোগী পরিবার নির্ধারণ করা হয়েছে। ৯টি ইউনিয়নের মধ্যে আয়ুবপুর-৫০৯টি, সাধারচর-৩৮৫টি, যোশর-৫৫২টি, চক্রধা-৫৫৬টি, দুলালপুর-৬৮১টি, বাঘাব-৬০০টি, মাছিমপুর-৬৬১টি, জয়নগর-৬৮৫টি, পুটিয়া-১১২৩টি ও শিবপুর পৌরসভায় ২১৪৭টি উপকারভোগী রয়েছে।

প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় পন্য বিক্রয় করার জন্য প্রয়োজনীয় ডিলার ও ট্যাগ অফিসার মনোনীত করা হয়েছে। প্রত্যেক উপকারভোগীকে কার্ড প্রদান করা হবে এবং প্রতি কার্ডে ২কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ কেজি সয়াবিন তেল প্রদান করা হবে। এসব পণ্য ক্রয় বাবাদ একজন কার্ডধারীকে মোট ৪৬০ টাকা প্রদান করতে হবে। করোনাকালীন যারা মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ২ হাজার ৫০০টাকা করে পেয়েছেন তারাই টিসিবির পন্য পাবেন। উক্ত তালিকা বানিজ্য মন্ত্রনালয় হতে প্রেরণ করা হয়েছে।

প্রেস ব্রিফিং এ শিবপুর প্রেস ক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, যুগ্ম সম্পাদক মোমেন খান, কোষাধ্যক্ষ আজমল হোসেন ভূইয়া, ক্রীড়া সম্পাদক ইলিয়াছ হায়দার, নির্বাহী সদস্য ডালিম খান, সদস্য জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন স্বপন, আবদুর রব শেখ মানিক, এ এইচ আবিল, মাহাবুব খান প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট