1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

শোক সংবাদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

শোক সংবাদ
কুড়িগ্রামে সাংবাদিক এ বি সিদ্দিক ইন্তেকাল করেছেন
রুহুল আমিন রুকু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক স্থানীয় সাপ্তাহিক কুড়িগ্রাম বার্তার প্রকাশক ও সম্পাদক এবং দি ফিন্যানশিয়াল এক্সপ্রেস ও ভোরের কাগজের জেলা প্রতিনিধি এ বি সিদ্দিক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।
রবিবার রাত পৌনেবারোটায় ঢাকা পিজি হাসপাতালে চিকিৎস্যাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। তিনি মা, ভাই-বোন, স্ত্রী, দুই পুত্র সন্তান, এক কন্যা সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।সোমবার তার প্রথম নামাজে জানাযাদুপুর ২টায় কুড়িগ্রামস্থ চড়ুয়া পাড়ায় অনুষ্ঠিত হয়।
পরে তার প্রিয় সংগঠন কুড়িগ্রাম প্রেসক্লাবে চত্ত্বরে দ্বিতীয় নামাজে জানাযা ও শ্রদ্ধা নিবেদন করা হয়। ফুল দিয়ে এ সময় শ্রদ্ধা জানান কুড়িগ্রাম প্রেসক্লাব, সাংবাদিক সমিতি, কুড়িগ্রাম জেলা শাখা, জেলা ক্রীড়া সংস্থা, জেলা শিল্পকলা একাডেমি, তরুণ লেখক ফোরাম, উলিপুর ডট কম পরিবার।তার মৃত্যুতে শোক জানান জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ চেয়ারম্যান, কুড়িগ্রাম পৌরসভার মেয়র, চিলমারী প্রেসক্লাব, ফুলবাড়ী প্রেসক্লাব, নাগেশ্বরী প্রেসক্লাব, ভূরুঙ্গামারী প্রেসক্লাব, উলিপুর প্রেসক্লাব, প্রেসক্লাব রাজারহাট, ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।
এরপর কুড়িগ্রামের চিলামারী উপজেলায় জোড়গাছ মন্ডলপাড়া গ্রামে তার তৃতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট