1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

লক্ষ্মীপুরের আ’লীগ নেতার দখলে ব্যবসায়ীর স্বপ্ন বিলিন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের আ’লীগ নেতার দখলে ব্যবসায়ীর স্বপ্ন বিলিন

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের সদর উপজেলার ১৯নং তেয়ারীগঞ্জ ইউনিয়নের ৭নং ওয়ার্ড আন্দার মানিক আফজাল মিয়ার ব্রিক্স এঘটনা ঘটেছে। ইট ভাটার পাশে ‍মুদি মালের ব্যাবসা করছিলেন আলতাফ হোসেন। এখান থেকে যা আয় হতো তা দিয়েই সংসার চলছিলো তার।
হঠাৎ চার পাশে মাটি ভরাট করে গুঁড়িয়ে দেয় দোকান, আলতাফের অভিযোগ এতে দোকানের মালামাল ও আসবাবপত্রসহ প্রায় ১০দশ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। এতে বিলীন হয়ে যায় সচল সংসারের স্বপ্ন। জানা গেছে, আফজল হোসেন হাওলাদার লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য এবং তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। দোকান ভাংচুরের প্রতিবাদ শুক্রবার জুমার নামাজের পর দেড় শতাধিক জনতা আফজল হোসেন ও তার ছেলে রুবেলে বিচারেে দাবিতে বিক্ষোভ সমাবেশ করেন।
দোকান মালিক আলতাফের স্ত্রী আলেয়া বেগম জানায়, আশা, গ্রামীণ, ব্র্যাক ব্যাংকসহ বিভিন্ন এনজিও সংস্থা থেকে প্রায় ১৫ থেকে ২০বিশ লাখ টাকা ঋণ নিয়ে মুদি দোকান করেছেন। ব্যবসা করে প্রতি মাসে তিন এনজিও সংস্থাকে ২৩ হাজার টাকা কিস্তি পরিশোধ করা হতো। ১৫ লাখ টাকার মতো কাস্টমার থেকে পাওনা আছি।
তিনি বলেন, দোকান নেই, মাসে ২৩ হাজার টাকা কিস্তি কি করে দিবো? বাকি টাকা কাস্টমারের থেকে কিভাবে আদায় করবো? আমার পাঁচ সন্তান। ২দুই ছেলে ৩তিন মেয়ে। তাদের লেখা পড়ার বরণ পৌষণ কিভাবে চালাবো?
দোকানের মালামাল সরানোর সময় পর্যন্ত দেয়া হয়নি। মুহূর্তে মধ্যেই আমার সোনার সংসার ভেঙে গুড়িয়ে দেয়? আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন। আমি এখন কি করবো? কার কাছে যাবো? কে এ জালিমের বিচার করবে? এই বিষয়টি অস্বীকার করেন আফজাল মিয়া তিনি বলেন যার জমি তারা করতে পারে আমি কিছু জানিনা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট