1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ

সিঙ্গাইর,মানিকগঞ্জ,প্রতিনিধি:
মানিকগঞ্জের সিঙ্গাইরে দেলোয়ার সিকদার(৫০) নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার শায়েস্তা ইউনিয়নের বৈরাগীর টেক গ্রামে এ ঘটনা ঘটে। দেলোয়ার সিকদার ওই এলাকার মেরেজ সিকদারের ছেলে ও শায়েস্তা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। ভুক্তভোগী ওই গৃহবধূর পরিবারকে ভয়ভীতি দেখিয়ে বিষয়টি ধাঁমাচাপা দেওয়ার চেষ্টা করছে একটি মহল।

ভুক্তভোগী ওই গৃহবধূ জানান, গত বৃহস্পতিবার বিকেলে বাড়ির টিউবওয়েল পাড়ে কাজ করছিলাম। এসময় ফাঁকা বাড়ি পেয়ে দেলোয়ার সিকদার নামে ওই লম্পট আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে দস্তাদস্তীর এক পর্যায় আমি আমার ঘরে ঢুকে দড়জা লাগিয়ে দেই। এদিন দেলোয়ার সিকদারের জোরজবরদস্তিতে আমার নাক ছিড়ে নাকফুল পড়ে যায় ও শরিরের বিভিন্ন স্থানে জখম তৈরি হয়।

ভোক্তভুগী গৃহবধূর শ্বশুর জানান, আমার বাড়ির পাশে দেলোয়ার সিকদারের একটি পরিত্যক্ত ঘরে প্রতিনিয়ত সে মাদকদ্রব্য সেবন করে। বৃহস্পতিবার ফাঁকা বাড়ি পেয়ে আমার পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করে। গত শুক্রবার এ বিষয়ে থানায় অভিযোগ দায়েরের জন্য গেলে থানার পুলিশ অন্য সময় আসতে বলেন। পরে স্থানীয় প্রভাবশালী একটি মহল আমাকে ভয় ভীতি দেখেয়ি থানায় অভিযোগ করতে নিষেধ করে ও বিষয়টি ধাঁমাচাপা দেওয়ার চেষ্টা করে।

অভিযুক্ত দেলোয়ার সিকদার বলেন, রাজনৈতিক প্রতিহিংষার জেরে একটি গ্রুপ আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। গৃহবধূকে ধর্ষণ চেষ্টার বিষয়টি মিথ্যা ও ভিত্তিহীন।

সহকারী পুলিশ সুপার(সিঙ্গাইর সার্কেল) মোঃ রেজাউল হক বলেন, ধর্ষণ চেষ্টার বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে ভোক্তভোগী অভিযোগ দিলে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট