1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

হরিনাকুণ্ডুতে ভোজ্য তেল মজুদের দায়ে ২ দোকানিকে ৯৫ হাজার টাকা জরিমানা করলেন এসিল্যান্ড

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৪৯ বার পড়া হয়েছে

হরিনাকুণ্ডুতে ভোজ্য তেল মজুদের দায়ে ২ দোকানিকে ৯৫ হাজার টাকা জরিমানা করলেন এসিল্যান্ড

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

বাজারে সয়াবিন তেলের সঙ্কটের মাঝে অবৈধ মজুদের
দায়ে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর(বটতলা) দুই দোকানিকে ৯৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১০ মার্চ) বিকালে হরিনাকুন্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর (বটতলা) বাজারের দুইটি দোকানের গোডাউনে অভিযান চালিয়ে ভ্রাম্যামাণ আদালত এ জরিমানা করেন হরিনাকুণ্ডু সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সেলিম আহমেদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, অভিযানকালে রামনগর বটতলা বাজারের জিন্দার স্টোর ও বিধান স্টোরের গোডাউনে বিভিন্ন ও ড্রামে সয়াবিন তেলের অবৈধ মজুদ পাওয়া যায়। অবৈধভাবে ভোজ্যতেল মজুদ করে বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টির দায়ে রামনগর বটতলা গ্রামের মন্টু মন্ডলেরের ছেলে জিন্দার আলীর জিন্দার স্টোরকে ৫০ হাজার এবং জোড়াদহ গ্রামের স্বরজীত শাহ্ এর পুত্র বিধান শাহ্কে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়। উভয়েই জরিমানার অর্থ পরিশোধ করেছেন বলেও জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সেলিম আহমেদ সাংবাদিকদের বলেন, কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেট করে ভোজ্যতেলের বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছিল বলে জেনেছি। হরিনাকুণ্ডু কয়েকজন ব্যবসায়ীর বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগও ছিল গোপন সংবাদের ভিত্তিতে বাজারের ২টি দোকানে আমরা অভিযান পরিচালনা করি। সময় আরও বেশ কিছু দোকানী দোকান বন্ধ করে পালিয়ে যায়।
তারা ভোজ্যতেল অবৈধভাবে মজুদ করে রেখেছিল।
অভিযানকালে তারা আদালতের কাছে অভিযোগ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে। পরে আদালত তাদের দুজনকে মোট ৯৫ হাজার টাকা জরিমানা করা হয়।
যার মামলা নং ৪৪ ও ৪৫/২০২২ আমরা আরও অনেক অভিযোগ পেয়েছি। অবৈধ মজুদকারীদের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে এএসআই আমিরুলের এর নেতৃত্বে থানা পুলিশ এবং নির্বাহী অফিসারের অফিস সহকারী আসাদুল ইসলাম, উপজেলা ভূমি অফিসের সার্টফিকেট সহকারী রাসেল আহম্মেদ সহযোগিতা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট