1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত

আজম নাছিরের মায়ের মেজবানে ছিল–৩০ গরু ৪০০ ডেক ৫০ হাজার মানুষ!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১১ মার্চ, ২০২২
  • ৩৫ বার পড়া হয়েছে

আজম নাছিরের মায়ের মেজবানে ছিল–৩০ গরু ৪০০ ডেক ৫০ হাজার মানুষ!

রায়হান হোসাইন, চট্টগ্রামঃ-

চট্টগ্রামে মায়ের জেয়াফতে ৫০ হাজার মানুষকে মেজবান খাইয়েছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এ মেয়র আ জ ম নাছির উদ্দিন।

বৃহস্পতিবার চট্টগ্রামে ঐতিহ্যবাহী এই মেজবানের আয়োজন করেন তিনি। এ উপলক্ষে ৩০ টি গরু জবাই করা হয় বলে জানান আ জ ম নাছির উদ্দিন।

জানা গেছে, বিশাল এই আয়োজনের রান্না করেন আবুল হোসেন বাবুর্চি। তার সহযোগী হিসেবে ছিলেন আরো ২০০ জন নারী ও পুরুষ। এছাড়াও দুই কমিউনিটি সেন্টারে ১ হাজারের বেশি স্বেচ্ছাসেবক কাজ করেছেন।

এছাড়াও ৫০ হাজার মানুষের মেজবান রান্নার জন্য বড় ডেকচি ছিলো ৪০০টি। চট্টগ্রাম জিইসি কনভেনশন হলের এই আয়োজনটি সাম্প্রতিক সময়ের মধ্যে নগরীর সবচেয়ে বড় মেজবান।

করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনে দুটি বড় কমিউনিটি সেন্টারে মেজবান আয়োজন করা হয়। এদিন সংসদ সদস্য, রাজনীতিক, জনপ্রতিনিধি, সাংবাদিক, চিকিৎসক, সরকারি কর্মকর্তা, আইনজীবী, ক্রীড়া সংগঠকসহ বিভিন্ন পেশার অতিথিরা উপস্থিত ছিলেন।

গত ৩১ জানুয়ারি সকাল ৯টা ৩০ মিনিটে আ জ ম নাসিরের মা ফাতেমা জোহরা বেগম চট্টগ্রাম নগরের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট