1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২৮ মে ২০২২, ০৭:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
তিন দিনব্যাপী নজরুল জয়ন্তী সমাপ্ত আগামী বছর ত্রিশালে জাতীয় পর্যায়ে নজরুল জন্মজয়ন্তী উদযাপিত হবে–সংস্কৃতি প্রতিমন্ত্রী ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। নড়াইলে বিপুল পরিমাণ গাঁজা ও ইয়াবা সহ আটক ২ হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার।

সীবিচে পুলিশের নাকের ডগায় হরদমে চলছে রমরমা জুয়া!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

সীবিচে পুলিশের নাকের ডগায় হরদমে চলছে রমরমা জুয়া!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

নগরের পতেঙ্গা থানায় সীবিচে ট্যুরিষ্ট পুলিশের নাকের ডগায় অবাধে চলছে জমজমাট জুয়ার আসর। থানা পুলিশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে হরদমে চলছে এ রমরমা জুয়ার আসর। জুয়ার পাশাপাশি সন্ধ্যা ঘনিয়ে আসলে বসছে মাদকের হাটও।

জুয়া এবং নেশা— এই শব্দ দু’টি পরস্পরের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িত। অর্থাৎ সময় মতো নিয়ন্ত্রিত না হলে জুয়া খেলার প্রবণতা পৌঁছে যেতে পারে আসক্তিতে। পরিসংখ্যান বলছে ২০১৯ সাল থেকে ২০২১ পর্যন্ত চট্টগ্রামে প্রায় ২০০টি জুয়ার আসর ছিল পর্যায়ক্রমে আইনশৃংখলা রক্ষাবাহিনির তৎপরতায় কিছু বিলুপ্ত হলেও এখনও চট্টগ্রামজুড়ে প্রায় ৫০টিরও বেশী জুয়ার আসর রয়েছে আর এই খেলায় মানুষ অর্থতো হারিয়েছেন-ই পাশাপাশি জুয়ার টাকা জোগাড় করতে অনেকেই আবার ছিনতাই, ডাকাতিসহ নানা অপরাধের সাথে জড়িত হয়ে অকালে প্রাণও হারিয়েছেন।

পতেঙ্গা সমুদ্র সৈকতের পাড়েই পাহারা বসিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে এ অনৈতিক কর্মকাণ্ড।

সকাল থেকে গভীর রাত পর্যন্ত অবৈধ ওই জুয়া খেলায় লাখ টাকার লেনদেন চলছে সীবিচে। আর এসবই হচ্ছে পুলিশের চোখের সামনে। আসরে প্রতিদিন ঘুরতে আসা ভ্রমনপিয়াসু থেকে শুরু করে বিভিন্ন শ্রেনীর লোকেরা এই জুয়া খেলায় লিপ্ত হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একজন বলেন, এখানে প্রতিদিন বিকেলের পর থেকে সন্ধ্যা গনিয়ে আসলে মাদক ও জুয়ার আসর বসার কারণে যুবকরা দিন দিন মাদকের দিকে ঝুঁকছে। যারা এসব করে আসছে তাদের প্রভাব বিস্তারে কেউ প্রতিবাদ করলে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। প্রশাসনের প্রতি আমাদের আকুল আবেদন অতি দ্রুত এদের বিরুদ্ধে যেন ব্যবস্থা নেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট