1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:১০ পূর্বাহ্ন

নরসিংদীতে পিতা নিগৃহীত দুইশিশুকে কোলে তুলে নিলেন পুলিশ সুপার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

নরসিংদীতে পিতা নিগৃহীত দুইশিশুকে কোলে তুলে নিলেন পুলিশ সুপার

নরসিংদী প্রতিনিধি : মাদকাসক্ত বাবার মারধরে অতিষ্ট দুইশিশুকে কোলে তুলে নিয়ে নরসিংদীর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম এখন দেশ বিদেশে এক মানবিক ও মহত পুলিশ অফিসার হিসেবে পরিচিত পাচ্ছেন।

৩ মার্চ বৃহস্পতিবার নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের দুই শিশু সন্তানকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে শিশুদের বাবা আল আমিনকে (৩২) গ্রেপ্তার  করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

উক্ত ঘটনাটি জেলা পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা কাজী আশরাফুল আজিম (পিপিএম) এর নজরে আসলে তিনি তাত্ক্ষণিক জেলা গোয়েন্দা শাখা ( ডিবি) পুলিশকে নির্দেশ দেন। ওইদিনই গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে সন্ধ্যায় রায়পুরার শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই শিশু সন্তানসহ তাকে আটক করে।

আটকের পর তাদেরকে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। জেলা পুলিশ সুপার মুন্না ও মুন্নী নামে ওই শিশুকে দেখে আবেগ উৎফুল্ল হয়ে পড়েন এবং নিজ হাতে তাদেরকে নতুন পোশাক পরিধান করান।

উল্লেখ্য যে, গত ৩ মার্চ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায় তাদের বাবা ঘুম থেকে ডেকে তুলে দুই শিশুকে মারধর ও শিশু দুটিকে ফাঁসি দেওয়ার হুমকি দেয়। নির্যাতন করা ওই ব্যক্তি তাদের বাবা মোঃ আল আমিন (৩২)। সে নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মৃত শাহাবুদ্দিন মিয়ার ছেলে। আল আমিন মাদকাসক্ত।

তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী। শিশু দুটোর নাম মুন্না মিয়া (৬) ও মুন্নী আক্তার (৪)। সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সঙ্গে বিয়ে হয় একই গ্রামের বাসিন্দা আল আমিনের। সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার তাগিতে সৌদি আরবে যান।

অপরদিকে আল আমিন নিয়মিত গাঁজা, ইয়াবাসহ নানা ধরনের  মাদক সেবন করে আসছেন। তার জন্য  মাদকের টাকা না পাঠালেই দুই শিশুকে মারধর করে প্রবাসে থাকা স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করতেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট