1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

হরিণাকুণ্ডুতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ৯০ বার পড়া হয়েছে

হরিণাকুণ্ডুতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

হরিণাকুণ্ডু(ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বিভিন্ন অপরাধে জরিমানা করলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ।

রাজ মটরস -০৪০০০২ এবং বৌশাখী মটরস-০৪০০১৪ নম্বরের গাড়িটির চালকের ড্রাইভিং লাইসেন্স সহ বাসের কোনও কাগজপত্র না থাকায় শুক্রবার (৪ মার্চ) গোধুলী লগ্নে হরিণাকুণ্ডু হাসপাতাল (একতারা মোড়ে) সড়ক নিরাপদ আইন ২০১৮ এর ৬৬ ধারায় ৩৮ ও ৩৯/২০২২ নং দুইটি মামলায় ৬ হাজার টাকা জরিমানা আদায় করলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ।

নিরাপদ সড়ক বাস্তবায়নের লক্ষে দিন রাত রাস্তায় রাস্তায় ঘুরছেন নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সেলিম আহম্মেদ। একদিকে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অন্যদিকে উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার হিসাবে অক্লান্ত পরিশ্রম করে চলেছেন এই কর্মকর্তা। সড়কে আর কোনও তাজা প্রাণ যাতে না ঝরে তার লক্ষেই আমাদের এই ভ্রাম্যমান আদালতে জরিমানা বলে সাংবাদিকদের জানান তিনি।
উপজেলাবাসীকে নিরাপদ রাখতে ড্রাইভার মোঃ শাকিল আহম্মেদ,পিতা মতিয়ার রহমান ,গ্রামঃ হরিণাকুণ্ডু এবং উপজেলার ফতেপুর গ্রামের উজ্জ্বল হোসেন,পিতা মোঃ সাত্তার আলী-কে বাসের কোনও কাগজপত্র না থাকায় উক্ত নম্বরের গাড়ি আর চালাবেন না বলে মুচলেকা দিয়ে স্বাক্ষর করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে এ,এস,আই আবু তাহের এর নেতৃত্বে থানা পুলিশ এবং নির্বাহী অফিসারের অফিস সহকারী আসাদুল ইসলাম, প্রসেস রাসেল মিয়া সহযোগিতা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট