1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

মান্দায় সৎ বাপ ধর্ষন করলো ১৩ বছরের কিশরীকে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১ বার পড়া হয়েছে

মান্দায় সৎ বাপ ধর্ষন করলো ১৩ বছরের কিশরীকে

নওগাঁ জেলা প্রতিনিধি –
নওগাঁ জেলার মান্দা উপজেলার মৈনম ইউনিয়নে সৎ বাবা নজরুল ইসলাম নজু(৬০) এর লালসার শিকার হয়েছে সুমনা (১৩) নামের মেয়ে। ধর্ষক নজু ইউনিয়নের ব্রম্মত্বপাড়ার মৃত-ইলি সরদারের ছেলে বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, ইউনিয়নের ব্রম্মত্বপাড়ার লম্পট নজু একাধিক বিয়েতে করতে অভ্যস্থ।
ধর্ষনের শিকার সুমনার বয়স যখন ৪মাস তখন তার মা মুনিকে বিয়ে করে। এরপর সে কোলেপিঠে করে আদর স্নেহ দিয়ে বড়ও করেছে। পরবর্তীতে সুমনার মা অথ্যাৎ নজুর স্ত্রী বিদেশে গেলে মেয়েটিকে প্রায় তার বসতবাড়ীতে দিনে রাতে নিয়ে যেত বলে স্থানীয়রা জানায়। এরপর স্থানীদের চোখে মেয়েটির চেহারার পরিবর্তন দেখতে পেয়ে সন্ধেহ করতে শুরু করে। এর পরিপ্রেক্ষিতে গত (২৫ফ্রেব্রয়ারী) শুক্রবার নামাজের সময় লোকজন মসজিদে গেলে,সেই সুযোগে মেয়েটিকে প্রলোভন দিয়ে তার বাড়ীতে ঢুকায়। প্রথমে পার্শবর্তী মহিলারা টের পেয়ে ডাকা-হাঁকা করে আব্দুল্লাহ আল রাকিবসহ গ্রামবাসী একত্রিত হয়ে কান্নারত উলঙ্গ অবস্থায় ঘরের মধ্য তাদেরকে আটক করে। ক্ষনিকের মধ্য ঘটনাটি ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। নামাজ শেষে গ্রাম পুলিশ সহ শত শত লোকজন এসে এই ঘৃনিত বিষয়টি জেনে ছি ছি করতে লাগে। পরের দিন শনিবারে ভীকটিম ও তার আত্নীয়রা মান্দা থানার স্বরণাপন্ন হলে পুলিশ এসে মানবজাতীর কলঙ্ক লম্পট নজুকে আটক করেন। বর্তমানে নজুুর ৩টি বউ ২ছেলে ২মেয়েসহ তার নাতি-নাতনিও রয়েছে।

এ বিষয়ে মান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর কাছে জানতে চাইলে তিনি জানান, খুব নারাক্কা জনক ঘটনায় আসামীকে গ্রেফতার করা হয়েছে এবং যথাযত আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট