1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

মামলা আদালতের বাইরে নিষ্পত্তি প্রিন্স অ্যান্ড্রু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

মামলা আদালতের বাইরে নিষ্পত্তি প্রিন্স অ্যান্ড্রু————————————————-হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃব্রিটেনের রাজ পরিবারের পদ-পদবি যৌন হয়রানির দায়ে আগেই হারিয়েছেন প্রিন্স অ্যান্ড্রু। তিনি ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের দ্বিতীয় পুত্র। যুক্তরাষ্ট্রে যৌন হয়রানির মামলায় লড়ছিলেন তিনি। এবার সেই অভিযোগ থেকে আচমকাই রেহাই পেয়ে যাচ্ছেন প্রিন্স অ্যান্ড্রু। মামলাটি আদালতের বাইরে নিষ্পত্তি হয়েছে বলে খবর প্রকাশিত হয়েছে।

সম্প্রতি এক নারীকে যৌন নির্যাতনের অভিযোগে যুক্তরাষ্ট্রে মামলার মুখোমুখি হন প্রিন্স অ্যান্ড্রু। তার বিরুদ্ধে করা মামলায় ভার্জিনিয়া জিউফ্রে নামে ওই নারী দাবি করেন, অ্যান্ড্রু ২০০১ সালে তাকে অপব্যবহার করেছিলেন, তখন তার বয়স ছিল ১৭ বছর। যদিও হুরু থেকেই ওই অভিযোগ অস্বীকার করে আসছেন প্রিন্স অ্যান্ড্রু।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বকালে যুক্তরাষ্ট্রের জেলা আদালতে দাখিল করা একটি নথির তথ্য বলছে, প্রিন্স অ্যান্ড্রু ও জিওফ্রে আদালতের বাইরে মামলাটি নিষ্পত্তি করেছেন। বিচারক লুইস এ কাপলানের কাছে এ সংক্রান্ত একটি চিঠি পাঠানো হয়েছে।

সেখানে বলা হয়, যৌন নির্যাতনের শিকার ভুক্তভোগীদের অধিকার রক্ষায় কাজ করা জিওফ্রের দাতব্য প্রতিষ্ঠানে ‘যথেষ্ট পরিমাণ অর্থ’ দেবেন প্রিন্স অ্যান্ড্রু। এতে আরও বলা হয়, প্রিন্স অ্যান্ড্রু কখনো জিওফ্রের চরিত্রে দাগ লাগাতে চাননি। যদিও তিনি স্বীকার করেন, জিওফ্রে নির্যাতনের পাশাপাশি মানুষের অন্যায় আক্রমণের শিকার হয়েছেন।

কিন্তু প্রিন্স অ্যান্ড্রুর প্রতিনিধিরা বলেছেন, আদালতের বিবৃতির বাইরে তাদের এ ব্যাপারে কোনো মন্তব্য নেই।উল্লেখ্য, শিশু-কিশোরীদের পাচার ও জোর করে যৌনদাসীর কাজ করানোর মতো গুরুতর অভিযোগে কারাবাসে ছিলেন মার্কিন ধনকুবের জেফরি এপস্টেইন। পরবর্তীকালে তিনি কারাগারেই মৃত্যুবরণ করেন। অভিযুক্ত এই ব্যক্তির সঙ্গে যুক্তরাজ্যের প্রিন্স অ্যান্ড্রুর সম্পৃক্ততার অভিযোগ ওঠে। এপস্টেইনকে অনেকবারই দেখা গেছে প্রিন্স অ্যান্ডুর সঙ্গে। যদিও এখন প্রিন্স অ্যান্ড্রু মার্কিন ধনকুবের জেফরি এপস্টেইনের সঙ্গে তার ঘনিষ্ঠতার জন্য অনুশোচনাও করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট