1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

পিএস বলে কথা— কর্মকর্তা চেয়ারে বসতে না বলায় রেলের ২ অফিস সহায়ককে মারধর।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৭২ বার পড়া হয়েছে

পিএসের বলে বলে কথা— কর্মকর্তা চেয়ারে বসতে না বলায় রেলের ২ অফিস সহকারি ও সহায়ককে মারধর।                           চট্টগ্রাম প্রতিনিধিঃ-

পাহাড়তলীতে অফিসিয়াল চেয়ারে বসতে বারণ করায় দুদফা হামলার শিকার হয়েছেন রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী-১ অফিসের দুজন। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে শেষ পর্যন্ত তারা প্রাণে রক্ষা পান।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় পাহাড়তলী বিভাগীয় প্রকৌশলী-১ অফিসে এ ঘটনা ঘটে।অফিস সূত্রে জানা গেছে, রেলওয়ে পাহাড়তলী বিভাগীয় প্রকৌশলী-১ অফিসের প্রধান সহকারী ও অফিস সহকারীর চেয়ারে এসে বসেন সাবেক এক মন্ত্রীর পিএস পরিচয় দেওয়া জুয়েল, খায়রুলসহ কয়েকজন। এ সময় তাদের চেয়ার থেকে উঠে যেতে বললে তারা ক্ষিপ্ত হয়ে প্রধান সহকারী সৈয়দ তৌহিদ মাহমুদ ও অফিস সহকারী সাখাওয়াত হোসেনকে মারধর শুরু করেন। একপর্যায়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করলে ঘটনাস্থলে আসে খুলশী থানা পুলিশ। এ সময় পালিয়ে যায় হামলাকারীরা। পরে অফিস থেকে বের হওয়ার সময় বিকেল সাড়ে ৫টার দিকে তাদের দুজনকে অফিসের সামনে আবারও মারধর করে জুয়েল ও খায়রুল। এরপর পুনরায় ৯৯৯-এ কল করা হলে খুলশী থানার এসআই কবির ঘটনাস্থলে আসেন। পরে হামলার শিকার দুজন খুলশী থানায় গিয়ে বিষয়টি মৌখিকভাবে জানান।

এ বিষয়ে ভুক্তভোগী অফিস সহকারী সাখাওয়াত হোসেন বলেন, সাবেক এক মন্ত্রীর পরিচয়ে জুয়েল, খায়রুল বাপ্পি, সহ আরও কয়েকজন ব্যক্তি আমাদের চেয়ারে বসে পড়েন। এ সময় তাদের চেয়ারে বসতে বারণ করায় হঠাৎ আমাদের দুদফা মারধর করা হয়। পরে ৯৯৯-এ কল করে আমরা কোনোরকমে প্রাণে বাঁচি। বিষয়টি মৌখিকভাবে থানাকে অবহিত করেছি। আগামীকাল (বৃহস্পতিবার) থানাায় মামলা করব।

যোগাযোগ করা হলে খুলশী থানার এসআই মো. কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, পাহাড়তলী রেলওয়ে প্রকৌশলী অফিসে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট