1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

ঝালকাঠিতে শিশু শিক্ষার্থীকে পরিকল্পিত হত্যার অভিযোগ,আত্মহত্যা নয় দাবী পিতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫০ বার পড়া হয়েছে

ঝালকাঠিতে শিশু শিক্ষার্থীকে পরিকল্পিত হত্যার অভিযোগ,আত্মহত্যা নয় দাবী পিতার

মাসুমা জাহান,বরিশাল ব্যুরো:

ঝালকাঠির রাজাপুরে শিশু শিক্ষার্থী মো. রবিউল (১১) এর মৃত্যু আত্মহত্যায় নয়, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে তার বাবা অভিযোগ করেন।বুধবার(১৬ ফেরুয়ারি) দুপুরে উপজেলার কেওতা এলাকায় নিহত রবিউলের বাড়িতে গেলে তার বাবা মো. রুবেল হাওলাদার এ অভিযোগ করেন।

অভিযোগে রুবেল জানায়, তার শ্বশুর মো. হানিফ মিয়ার কোন ছেলে না থাকায় তার স্ত্রীসহ তিন মেয়ের মধ্যে সমস্ত জায়গা জমি বন্টন করে দেয়। সেই থেকেই রুবেলের চাচা শ্বশুর আব্দুল কুদ্দুস এর পরিবারের সাথে বিরোধ শুরু হয়। বিভিন্ন সময় হুমকিসহ তাদের মারধর ও করতো কুদ্দুসের পরিবার।

রবিউলই ছিল এই শ্বশুর পরিবারের একমাত্র ছেলে ভবিষ্যত ওয়ারিশ। রবিউলকে কুদ্দুসের পরিবারের লোকজনই পরিকল্পিত ভাবে হত্যা করে আত্মহত্যা সাজাতে ছোট চারা আম গাছের সাথে ঝুলিয়ে রেখেছে বলেও রুবেল দাবী করেন। যেই প্যান্টের বেল্ট গলায় দিয়ে ঝুলানো ছিল সেই বেল্টও রবিউলের নয়। ঝুলানো অবস্থায় রবিউলের পা সহ হাঁটু মাটিতে লাগানো ছিল। এটা কোন ভাবেই আত্মহত্যা হতে পারে না।

স্থানীয়রা জানায়, রবিউলের লাশ যেই ভাবে ছোট একটা গাছের সাথে পাওয়া গেছে এটা আত্মহত্যার মতো নয়, এটা অন্য কিছু। রবিউলের মৃত্যুর সঠিক কারন তদন্তের মাধ্যমে বের করারও দাবী জানায় স্থানীয়রা।

উল্লেখ্য গত রবিবার(১৩ ফেব্রুয়ারি) রবিউলের বাড়ির পিছনে একটি পাঁচ-ছয় ফুট উচ্চতার চারা আম গাছের সাথে প্যান্টের বেল্ট দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় রবিউল কে স্থানীয় লোক জন দেখতে পেয়ে পরিবার কে জানায়।তাঁর পা ও হাঁটু নিচে মাটির সাথে লাগানো ছিল।সেই অবস্থা থেকে রবিউলকে উদ্ধার করে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য ঝালকাঠি মর্গে পাঠায় এবং থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করে।

এ ব্যাপারে রাজাপুর থানা ওসি তদন্ত মো. মোস্তফা কামাল বলেন, ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট