1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

জন্মদিন ও ভালোবাসা দিবসের শুভেচ্ছায়: পুষ্পিতা মিত্র

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৪ বার পড়া হয়েছে

জন্মদিন ও ভালোবাসা দিবসের শুভেচ্ছায়: পুষ্পিতা মিত্র

বিনোদন প্রতিবেদকঃ ছুন্নত মল্লিক

পুষ্পিতা মিত্র পুরো বাংলাদেশের একজন সংগীত শিল্পী ও মডেল। আজ ১৪ই ফেব্রুয়ারি তার জন্মদিন। চলমান করোনার কারণে দীর্ঘদিন লাইট-ক্যামেরা অ্যাকশন দৃশ্য থেকে দূরে আছেন তিনি। তবে করোনাকালীন সময়ে গৃহবন্দী অবস্থায় সোশ্যাল মিডিয়ায় সচেতনতা কার্যক্রমে অংশ নিয়েছেন। নেওয়ার পাশাপাশি নিজ উদ্যোগে একাধিকবার রাজধানী সহ নিজ গ্রামের বাড়ি করোনায় অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। সমাজের সুবিধাবঞ্চিত মানুষগুলোর জন্য বাড়িয়ে দিয়েছেন সহযোগিতা হাত।

কিভাবে কাটছে তার জন্মদিন? পুষ্পিতা মিত্র বলেন, পরিবার এবং কাছের কয়েকজন বন্ধুর সাথে কাটাচ্ছেন এই দিনটি। এছাড়াও জন্মদিনের প্রথম কেকটি কেটেছেন বাবা-মায়ের সাথে। এখন যেহেতু করোনার সময় তাই ওইভাবে বিশেষ কোনো পরিকল্পনা নেই আমার আজকে দিন নিয়ে।

সংগীত গানের বাইরে পুষ্পিতা মিত্র একজন মডেল। তবে মিষ্টি পুষ্পিতা জানান, সংগীতের পাশাপাশি আমি একজন মডেল। নিজের গানের মডেল হয়েছেন এই সংগীত শিল্পী । এরইমধ্যে নিজের উদ্যোগে বেশ কিছু কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন।

পুষ্পিতা মিত্র শেষ সংগীত মুক্তি পেয়েছে ২৮ জানুয়ারি ২০২২ ‘প্রেম রসিয়া বন্ধরে’,। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি সংগীতের কাজ।

এরই মধ্যে বেশ কিছু জনপ্রিয় গান দর্শকদের উপহার দিয়েছেন এই প্রজন্মের সংগীত শিল্পী ও মডেল পুষ্পিতা মিত্র।

উল্লেখযোগ্য সংগীতঃ

‘সোনার চান্দে’, ‘লাজের মাথা খাইলা’, ‘মনের খুশির ’চান, ‘আদর দিমু রে সওদাগর’, ‘বাসর সাজাও’, ‘ভালো যদি বাসো আমারে ’, ‘দোষের ভাগী’, ইত্যাদি।

এ সুদর্শনা সংগীত শিল্পী ও মডেল। বিশেষ এই দিনের প্রথম প্রহর থেকেই অসংখ্য ভক্ত ও অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন পুষ্পিতা মিত্র।

সময়ের পথ― এর পরিবারের পক্ষ থেকেও তার প্রতি রইলো জন্মদিনের ও ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট