1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

কুড়িগ্রামে বাল্যবিয়ে প্রতিরোধ প্রকল্পের সমাপনী কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

কুড়িগ্রামে বাল্যবিয়ে প্রতিরোধ প্রকল্পের
সমাপনী কর্মশালা অনুষ্ঠিত
রুহুল আমিন রুকু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
নারী ও শিশু নির্যাতন বন্ধ এবং বাল্য বিবাহ প্রতিরোধে কার্যক্রম পরিচালনা করা বিবিএফজি প্রকল্পের মেয়াদ শেষ হওয়ায় সোমবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার আলোর ভুবন কনফারেন্স কক্ষে সমাপনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক জিলুফা সুলতানা।
সদর উপজেলা নির্বাহী অফিসার মো. রাসেদুল হাসান’র সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, বিবিএফজি প্রকল্পের প্রজেক্ট অফিসার রেজওয়ান সাতিল, কাজী সমিতির সভাপতি মাওলানা মো. নুরুজ্জামান, পুরোহিত কমিটির সভাপতি বিদ্যুৎ গোস্বামী, ঘটক সমিতির সভাপতি মজনুজ্জামান মজনু, বিবিএফজি প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আব্দুল মমিন হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের আয়োজন করে আরডিআরএস বাংলাদেশ কর্তৃক পরিচালিত বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস (বিবিএফজি) প্রকল্প। সার্বিক তথ্যাবধানে রয়েছে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা বাল্য বিবাহ নিরোধ কমিটি। সুইডিস এ্যামবাসীর আর্থিক সহযোগিতায় ২০১৭ সাল থেকে প্রকল্পটি জেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় স্থানীয় অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় যুব সমাজকে নিয়ে কার্যক্রম বাস্তবায়ন করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট