1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব‌্যা‌রিস্টার মহিবুল হাসান চৌধুরী নোফেল এর সাথে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর শুভেচ্ছা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪০ বার পড়া হয়েছে

সিলেট প্রতি‌নি‌ধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব‌্যা‌রিস্টার মহিবুল হাসান চৌধুরী ম‌হোদয়ের সা‌থে সিলেট সার্কিট হাউজে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন এর নেতৃবৃন্দ‌ের সাথে এক সৌজন‌্য স্বাক্ষাতে মিলিত ও ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সৌজন্যে সাক্ষাতে মাননীয় শিক্ষা মন্ত্রী ও শিক্ষা উপমন্ত্রী বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রাঃ) পুণ্যভুমি সিলেটের সাথে বানিজ্যিক রাজধানী, বার আউলিয়ার পুণ্যভুমি চট্টগ্রামের কৃষ্টি, সভ্যতা, সংস্কৃতি এবং মানুষের আন্তরিকতার যথেষ্ট মিলবন্ধন রয়েছে। কারণ এক সময় সিলেট চট্টগ্রাম বিভাগের মধ্যে ছিল প্রয়োজনের তাগিদে চট্টগ্রাম থেকে সিলেট বিভাগ আলাদা হলেও সিলেট-চট্টগ্রাম’র সেই সেতুবন্ধন এখনো অক্ষুণ্ণ রয়েছে।
আজ আমাদের খুবই আনন্দ লাগছে সিলেটের মাটিতে এসে দেখতে পেলাম মানবতার সেবাই নিবেদিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন সিলেট- চট্টগ্রামের মধ্যে সেই সেতুবন্ধন, সৌভ্রাতৃত্ব, মিলবন্ধন অক্ষুন্ন রেখেছেন জেনে খুবই আনন্দিত হলাম। এসময় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ মাননীয় মন্ত্রী মহোদয়দের মানবিক ফাউন্ডেশনের আদর্শ, উদ্দেশ্যে ও লক্ষ্য তু্লে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

উক্ত সৌজন্যে সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, মহিবুর রহমান একাডেমির সিনিয়র শিক্ষক রাসেল, ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক শাহীন আহমেদ, মৃনাল কান্তি দাস, আব্দুল আলিম আলম, রমা দত্ত, সদস্য হাদিউল ইসলাম শাহারিয়ার,সীমান্ত বড়ুয়া জয় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট