1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

জাতীয় প্রেসক্লাবে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১ তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে

জাতীয় প্রেসক্লাবে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১ তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল ফয়সাল বিশেষ প্রতিনিধিঃ-

১২ই ফেব্রুয়ারি সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জের তৃতীয় তলায় সাংবাদিক আব্দুস সালাম মিলনায়তনে বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম সুবর্ণ জয়ন্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ নিজামুল হক নাসিম, সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নুরুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম মোর্শেদ চেয়ারম্যান এফ বি জে ও সম্পাদক সাপ্তাহিক অপরাধ বিচিত্রা,মোঃ নূর হাকিম- সম্পাদক সকালের সময় ও সভাপতি বাংলাদেশ সংবাদপত্র পরিষদ, মোঃ ফারুক হোসেন নির্বাহী সম্পাদক দৈনিক সরেজমিন বার্তা ও মহাসচিব জাতীয় সাংবাদিক সংস্থা, এম আকতারুজ্জামান চেয়ারম্যান বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন, মোঃ আবুল বাশার মজুমদার সিনিয়র সহ-সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা, মোঃ শাহজাহান সহ-সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা, সভায় মাননীয় প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের কাছে সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ বিভিন্ন দাবি-দাওয়া উপস্থাপন করেন। প্রেস কাউন্সিলের চেয়ারম্যান তার বক্তব্যে সাংবাদিকদের দাবি-দাওয়া সরকারের কাছে পৌছে দেওয়ার শতভাগ আশ্বাস দেন।

এছাড়া বর্তমানে সাংবাদিকদের ডাটা হচ্ছে তা যেন সঠিক ভাবে হয়, কেউ যেন বাদ না পড়ে। তিনি আগামীতে সাংবাদিকদের প্রেস কাউন্সিলের ট্রেনিং এর ব্যাপারে সহযোগিতার ও আশ্বাস দেন।

সভায় অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। সর্বশেষ দুপুরের খাবার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট