1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

জাতীয় প্রেসক্লাবে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১ তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

জাতীয় প্রেসক্লাবে জাতীয় সাংবাদিক সংস্থার ৪১ তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল ফয়সাল

১২ই ফেব্রুয়ারি সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জের তৃতীয় তলায় সাংবাদিক আব্দুস সালাম মিলনায়তনে বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম সুবর্ণ জয়ন্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ নিজামুল হক নাসিম, সভাপতিত্ব করেন জাতীয় সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন মোঃ নুরুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এম মোর্শেদ চেয়ারম্যান এফ বি জে ও সম্পাদক সাপ্তাহিক অপরাধ বিচিত্রা,মোঃ নূর হাকিম- সম্পাদক সকালের সময় ও সভাপতি বাংলাদেশ সংবাদপত্র পরিষদ, মোঃ ফারুক হোসেন নির্বাহী সম্পাদক দৈনিক সরেজমিন বার্তা ও মহাসচিব জাতীয় সাংবাদিক সংস্থা, এম আকতারুজ্জামান চেয়ারম্যান বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন, মোঃ আবুল বাশার মজুমদার সিনিয়র সহ-সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা, মোঃ শাহজাহান সহ-সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা, সভায় মাননীয় প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের কাছে সাংবাদিক সংস্থার নেতৃবৃন্দ বিভিন্ন দাবি-দাওয়া উপস্থাপন করেন। প্রেস কাউন্সিলের চেয়ারম্যান তার বক্তব্যে সাংবাদিকদের দাবি-দাওয়া সরকারের কাছে পৌছে দেওয়ার শতভাগ আশ্বাস দেন।

এছাড়া বর্তমানে সাংবাদিকদের ডাটা হচ্ছে তা যেন সঠিক ভাবে হয়, কেউ যেন বাদ না পড়ে। তিনি আগামীতে সাংবাদিকদের প্রেস কাউন্সিলের ট্রেনিং এর ব্যাপারে সহযোগিতার ও আশ্বাস দেন।

সভায় অতিথিদের সম্মাননা প্রদান করা হয়। সর্বশেষ দুপুরের খাবার বিতরণের মধ্য দিয়ে শেষ হয় জাতীয় সাংবাদিক সংস্থার ৪১তম সুবর্ণজয়ন্তী অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট