1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত

লালমনিরহাটে ৩ মামলায় সাজাসহ ২২ মামলার আসামি শাহীন গ্রেফতার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮১ বার পড়া হয়েছে

লালমনিরহাটে ৩ মামলায় সাজাসহ ২২ মামলার আসামি শাহীন গ্রেফতার।

লালমনিরহাট প্রতিনিধি।

লালমনিরহাটে ৩ মামলায় সাজাপ্রাপ্তসহ ২২ মামলার আসামী আব্দুস সাত্তার শাহীনকে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।

আজ বুধবার বিকেলে আদিতমারী থানা পুলিশ এক প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন থানা পুলিশ।

এর আগে ৮ ফেব্রুয়ারি রাতে আদিতমারী থানার এসআই জয়নাল আবেদিন ভালুকা মডেল থানা পুলিশের সহযোগীতায় তাকে গ্রেফতার করে বলে প্রেস রিলিজে উল্লেখ করে।

আসামি আব্দুস সাত্তার শাহীন আদিতমারী উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের ভ্যাটেশ্বর (কুমড়িরহাট) গ্রামের আবু তাহেরের ছেলে।

প্রেস রিলিজে পুলুশ আরও জানায় যে, আব্দুস সাত্তার শাহীন গাজীপুরে অনুমোদন বিহীন গ্রামো ফার্মাসিটিক্যালস, গ্রামো ফিড লিমিটেড, প্রিমিয়াম ফিড লিমিটেড নামে বিভিন্ন কোম্পানি খুলে দেশের বিভিন্ন জায়গার লোকজনের মালামাল ও অর্থ গ্রহণ করে কোটি কোটি টাকা প্রতারণা করে আসছিল। ২০২১ সালের ৯ মার্চ র‌্যাব, ওষুধ প্রশাসন, জেলা প্রশাসন ও বিএসটিআই যৌথভাবে গাজীপুরে অনুমোদনহীন ওষুধ কোম্পানিতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ অবৈধ এনার্জি ড্রিঙ্ক, সিরাপ ও ক্যাপসুল ধ্বংস করে। এ সময় মহাব্যবস্থাপক কবির আহমেদ ও হিসাব রক্ষক শিব্বির আহমেদকে আটক করে ৩০ হাজার টাকা জরিমানা করে কারখানাটি সিলগালা করে দেয়।

আব্দুস সাত্তার শাহীনের সাজা ও প্রাপ্ত মামলার বিবরণে পুলিশ জানায়, দিনাজপুর জজ কোর্টের মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৮ লাখ ৪৭ হাজার টাকা অর্থদণ্ড এবং বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, নোয়াখালীত একটি মামলায় এক বছরের সশ্রম কারাদণ্ডসহ ২০ হাজার টাকা অর্থদণ্ড করে। সেখানে অনাদায়ে আরপ ১৫(পনের) দিন বিনাশ্রম কারাদণ্ড এবং ব্রাহ্মণবাড়িয়া আদালত এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এছাড়াও নারায়নগঞ্জ, নীলফামারী, ব্রাহ্মণবাড়িয়া, সিরাজগঞ্জ, শেরপুর, চট্রগ্রাম, ঢাকা, চুয়াডাঙ্গাসহ বিভিন্ন জেলার বিজ্ঞ আদালতে ১৯টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারী আছে বলে জানায় পুলিশ।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, কমলাবাড়ি ইউপির ভ্যাটেশ্বর গ্রামের আবু তাহেরের ছেলে আব্দুস সাত্তার শাহীন ৩টি মামলায় সাজাসহ মোট ২২টি মামলায় পরোয়ানা নিয়ে দীর্ঘদিন পলাতক ছিলেন। আমার থানার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভালুকা মডেল থানায় তার অবস্থান শনাক্ত করে এবং গতকাল ৮ ফেব্রুয়ারি তাকে গ্রেফতার করে আদিতমারীতে আনা হয়। এরপর আজ বিকেল ৩টার দিকে আসামিকে আদালতের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট