1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচন নেতৃত্বে মোয়াজ্জেম ও সবুজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচন নেতৃত্বে মোয়াজ্জেম ও সবুজ

যশোর প্রতিনিধি

যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচনে মোয়াজ্জেম হোসেন চৌধুরী সভাপতি ও বিএম আলমগীর সিদ্দিকী সবুজ নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৫ পদের মধ্যে অশোক কুমার-আলমগীর সবুজ পরিষদের ছয়জন ও মোয়াজ্জেম-প্রশান্ত পরিষদে সাতজন নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মোয়াজ্জেম পেয়েছেন ৪৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দী অশোক কুমার দাস পেয়েছেন ৩৯ ভোট। সাধারণ সম্পাদক পদে সবুজ ৪৮ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রশান্ত দেবনাথ পেয়েছেন ৩২ ভোট। এপদে সতন্ত্র প্রার্থী এম আরিফুর রহমান রিমু পেয়েছেন পাঁচ ভোট।
এছাড়া নির্বাচনে সহসভাপতির দু’টি পদে আলতাফ হোসেন ৪৭ ভোট ও গোপিনাথ রায় চৌধুরী ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। পরাজিত প্রার্থী কাজী সাদাত হাসান শাহরিয়ার ও আল ইসলাম দুজনেই ৩৬টি করে ভোট পেয়েছেন। সহ সম্পাদক -১ পদে ইফতেখার আলম রিপন ও আজগর আলী খান দুজনেই ৪২ টি করে ভোট পেয়েছেন। সমান সংখ্যক ভোট পাওয়ায় এ পদে বিজয়ী ঘোষনা করা হয়নি। এছাড়া সহসম্পাদক-২ পদে আমিরুল ইসলাম তন্ময় ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদের অপর দুই প্রার্থী শ্যামল কুমার মজুরদার ৩৮ ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল হালিম পেয়েছেন ছয় ভোট।
কোষাধ্যক্ষ পদে চিরন্তন মল্লিক ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফরোজা বেগম পেয়েছেন ৩৯ ভোট।
সদস্য আট পদে শেখ গোলাম রসুল ৫০, বোরহান উদ্দিন সিদ্দিকি ৪৯, শাহাজান আলী বিশ্বাস ৪৮, বোরহান উদ্দীন জাকির ৪৮, গোলাম কুদ্দুস ৪৬, শফিকুল ইসলাম ৪৬, আবুল কালাম ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া সদস্য পদে ৪১ ভোট পেয়ে ইসতিয়াক আহম্মেদ, জাহিদুর রহমান জুয়েল ও অখিল উদ্দিন জয়ের দারপ্রান্তে রয়েছেন। এ তিনজনের মধ্যে একজন সদস্য পদে নির্বাচিত হবেন। সদস্য পদে পরাজিত প্রার্থী মনিরুল ইসলাম মুন ৪০, ঘোষ সুজিত কুমার-৩৯, সাজেদুর রহমান শান্ত ও মিল্টন মন্ডল ৩৫ ও অসীম কুমার ঘোষ ৩২ ভোট পেয়েছেন। ৯৬ ভোটারের মধ্যে ৮৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
এ বিষয়ে নির্বাচন কমিশনার শাহরিয়ার আলম বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ট হয়েছে। সহ সম্পাদক-১ ও সদস্য এই দুইপদে প্রার্থীদের একই ভোট পাওয়ায় কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। আজ বৃহস্পতিবার এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান।
এদিকে, ৩১ বছর পর নির্বাচন হওয়ায় সদস্যরা উৎসহ ও উদ্দিপনার মধ্যদিয়ে ভোট প্রদান করেন। নির্বাচনকে কেন্দ্র করে উৎসব মুখর হয়ে উঠে যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যালয়ে। আনন্দঘন এ মহূর্তে জেলা আইনজীবী সমিতির সদস্যরাও উপস্থিত হয়ে নির্বাচনে বাড়তি ইমেজ তৈরী করে। ১৫ পদের বিপরীতে দু’টি প্যানেলে ৩০ জন ও স্বতন্ত্র দু’জন সর্বমোট ৩২জন প্রার্থী নির্বাচনে অংশ নেন। তাদের মধ্যে ১৩ পদে ফলাফল ঘোষণা করা হয়। বাকি দুইপদে আজ ফলাফল ঘোষনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট