1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচন নেতৃত্বে মোয়াজ্জেম ও সবুজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৮ বার পড়া হয়েছে

যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচন নেতৃত্বে মোয়াজ্জেম ও সবুজ

যশোর প্রতিনিধি

যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের নির্বাচনে মোয়াজ্জেম হোসেন চৌধুরী সভাপতি ও বিএম আলমগীর সিদ্দিকী সবুজ নির্বাচিত হয়েছেন। নির্বাচনে ১৫ পদের মধ্যে অশোক কুমার-আলমগীর সবুজ পরিষদের ছয়জন ও মোয়াজ্জেম-প্রশান্ত পরিষদে সাতজন নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে মোয়াজ্জেম পেয়েছেন ৪৯ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দী অশোক কুমার দাস পেয়েছেন ৩৯ ভোট। সাধারণ সম্পাদক পদে সবুজ ৪৮ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রশান্ত দেবনাথ পেয়েছেন ৩২ ভোট। এপদে সতন্ত্র প্রার্থী এম আরিফুর রহমান রিমু পেয়েছেন পাঁচ ভোট।
এছাড়া নির্বাচনে সহসভাপতির দু’টি পদে আলতাফ হোসেন ৪৭ ভোট ও গোপিনাথ রায় চৌধুরী ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। পরাজিত প্রার্থী কাজী সাদাত হাসান শাহরিয়ার ও আল ইসলাম দুজনেই ৩৬টি করে ভোট পেয়েছেন। সহ সম্পাদক -১ পদে ইফতেখার আলম রিপন ও আজগর আলী খান দুজনেই ৪২ টি করে ভোট পেয়েছেন। সমান সংখ্যক ভোট পাওয়ায় এ পদে বিজয়ী ঘোষনা করা হয়নি। এছাড়া সহসম্পাদক-২ পদে আমিরুল ইসলাম তন্ময় ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদের অপর দুই প্রার্থী শ্যামল কুমার মজুরদার ৩৮ ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল হালিম পেয়েছেন ছয় ভোট।
কোষাধ্যক্ষ পদে চিরন্তন মল্লিক ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফরোজা বেগম পেয়েছেন ৩৯ ভোট।
সদস্য আট পদে শেখ গোলাম রসুল ৫০, বোরহান উদ্দিন সিদ্দিকি ৪৯, শাহাজান আলী বিশ্বাস ৪৮, বোরহান উদ্দীন জাকির ৪৮, গোলাম কুদ্দুস ৪৬, শফিকুল ইসলাম ৪৬, আবুল কালাম ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া সদস্য পদে ৪১ ভোট পেয়ে ইসতিয়াক আহম্মেদ, জাহিদুর রহমান জুয়েল ও অখিল উদ্দিন জয়ের দারপ্রান্তে রয়েছেন। এ তিনজনের মধ্যে একজন সদস্য পদে নির্বাচিত হবেন। সদস্য পদে পরাজিত প্রার্থী মনিরুল ইসলাম মুন ৪০, ঘোষ সুজিত কুমার-৩৯, সাজেদুর রহমান শান্ত ও মিল্টন মন্ডল ৩৫ ও অসীম কুমার ঘোষ ৩২ ভোট পেয়েছেন। ৯৬ ভোটারের মধ্যে ৮৮ জন ভোটাধিকার প্রয়োগ করেন।
এ বিষয়ে নির্বাচন কমিশনার শাহরিয়ার আলম বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ট হয়েছে। সহ সম্পাদক-১ ও সদস্য এই দুইপদে প্রার্থীদের একই ভোট পাওয়ায় কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। আজ বৃহস্পতিবার এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানান।
এদিকে, ৩১ বছর পর নির্বাচন হওয়ায় সদস্যরা উৎসহ ও উদ্দিপনার মধ্যদিয়ে ভোট প্রদান করেন। নির্বাচনকে কেন্দ্র করে উৎসব মুখর হয়ে উঠে যশোর ট্যাক্সেস বার এসোসিয়েশনের কার্যালয়ে। আনন্দঘন এ মহূর্তে জেলা আইনজীবী সমিতির সদস্যরাও উপস্থিত হয়ে নির্বাচনে বাড়তি ইমেজ তৈরী করে। ১৫ পদের বিপরীতে দু’টি প্যানেলে ৩০ জন ও স্বতন্ত্র দু’জন সর্বমোট ৩২জন প্রার্থী নির্বাচনে অংশ নেন। তাদের মধ্যে ১৩ পদে ফলাফল ঘোষণা করা হয়। বাকি দুইপদে আজ ফলাফল ঘোষনা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট