1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

মাধবদীতে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত ইয়াকুবসহ তার ৭ সহযোগী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৮ বার পড়া হয়েছে

মাধবদীতে অস্ত্রসহ কুখ্যাত ডাকাত ইয়াকুবসহ তার ৭ সহযোগী গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদী থানার অফিসার ইনচার্জ সৈয়দুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার কোতয়ালীরচর বিলপাড় জনৈক আনিছ সাহেবের পরিত্যাক্ত এম.বি.সি. ব্রিক ফিল্ডের ভিতরে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে কুখ্যাত ডাকাত ইয়াকুবসহ তার ৭ সহযোগীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

পুলিশের বিজ্ঞপ্তিতে জানাযায়, ৯ ফেব্রুয়ারী গভীর রতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার অফিসার ইনচার্জ ও সঙ্গীয় এসআই এম. নঈমুল ইসলাম মোস্তাক, এএসআই হারেছ মিয়া, এএসআই রুবেল মিয়া ও সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ১০/১২ জনের ডাকাত দলটি পালানোর চেষ্টা করে, তারা পুলিশকে লক্ষ্য করে ২ টি ককটেল বিস্ফোরণ ঘটায় এবং ইয়াকুব তার হাতে থাকা পিস্তল দিয়ে পুলিশকে লক্ষ্য গুলি করার চেষ্টা করে।

এ সময় মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান ও তার দল জীবনের ঝুঁকি নিয়ে ১। মোঃ ইয়াকুব আলী (৪০), পিতা-মোঃ রমিজ উদ্দিন, সাং-ছোট বালাপুর, থানা-মাধবদী, জেলা-নরসিংদী, ২। আইনুল হক(২৪), পিতা-মফিজ উদ্দিন, সাং-পরাবর্দী, থানা-আড়াইহাজার, জেলা-নারায়নগঞ্জ, ৩। মোঃ মতিন মিয়া (৩২), পিতা-মনসুর আলী, সাং-ভলবদ্রদী, ৪। মোঃ হাসান আলী (২২), পিতা-আলাউদ্দিন, সাং-শ্যামরাকান্দি, উভয় থানা-মাধবদী, জেলা-নরসিংদী, ৫। মোঃ ইয়াকুব (১৯), পিতা-মৃত জলিল মিয়া, সাং-বালিয়াপাড়া, ৬। মোঃ রনি ভূইয়া (২৬), পিতা-রশিদ ভূইয়া, সাং-নয়নাবাদ, ৭। মোঃ শরীফুল ইসলাম (২৬), পিতা-মৃত চেরাগ আলী, সাং-নয়নাবাদ, ৮। মোঃ আল আমিন (২৩), পিতা-মৃত আঃ রহিম, সাং-বালিয়াপাড়া, সর্ব থানা-আড়াইহাজার, জেলা নারায়নগঞ্জদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনাস্থল থেকে গ্রেফতারকৃত ডাকাতদের কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলি, ৩০০ পিছ ইয়াবা ট্যাবলেট, বোমা তৈরীর প্রচুর পরিমান সরঞ্জামাদী, ৩টি অবিস্ফোরিত ককটেল, বটি ১ টি দা, ৫। মোঃ ইয়াকুব (১৯) এর নিকট হতে ১ টি দা, ১ টি দা, ১ টি দা, ১ টি লোহার রড ছাড়াও ঘটনাস্থল হতে ডাকাতি কাজের উদ্দেশ্যে আনা ১ টি পিকআপ ও ১ টি সিএনজি গভীর রাতে সময় উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সকল ডাকাতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলি জানান, গ্রেফতারকৃত কুখ্যাত ডাকাত ইয়াকুব এর বিরুদ্ধে ১৩টি পরোয়ানা মূলতবি সহ বিভিন্ন থানায় ১৩টি ডাকাতি মামলা রয়েছে এবং অন্যান্য ডাকাতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট