1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

কাশিমপুর কারাগারে সিনহার খুনী প্রদীপ-লিয়াকত!!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৫ বার পড়া হয়েছে

কাশিমপুর কারাগারে সিনহার খুনী প্রদীপ-লিয়াকত!!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের দুই খুনি প্রদীপ কুমার দাশ ও লিয়াকত আলীকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে স্থানান্তর করা হয়েছে।

কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার মো. গিয়াস উদ্দিন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে প্রদীপ ও লিয়াকতকে নিয়ে প্রিজনভ্যান কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে পৌঁছে বলে তিনি জানান।

তবে হঠাৎ কেন আলোচিত-সমালোচিত এই দুই খুনিকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর সরানো হয়েছে তার জবাব মেলেনি চট্টগ্রাম কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষ এবং কাশিমপুর কারা কর্তৃপক্ষের সংশ্লিষ্ট কারো কাছেই।

প্রসঙ্গত, সিনহা হত্যা মামলায় গত ৩১ জানুয়ারি প্রদীপ ও লিয়াকতকে মৃত্যুদণ্ড দেন কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালত। একই রায়ে তিন পুলিশ সদস্য ও প্রদীপের তিন সহযোগী টেকনাফের বাসিন্দাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়।

রায়ের পর থেকে প্রদীপ ও লিয়াকত ৫ ফেব্রুয়ারি পর্যন্ত কক্সবাজার জেলা কারাগারে এবং ৯ ফেব্রুয়ারি পর্যন্ত চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে কনডেম সেলে একাকী মৃত্যুর প্রহর গুণছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট