1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৭:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

কুষ্টিয়া বালিয়াপাড়া গোরস্থানের উন্নয়নে হাত বাড়িয়ে দিলেন জয় নেহাল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৮ বার পড়া হয়েছে

কুষ্টিয়া বালিয়াপাড়া গোরস্থানের উন্নয়নে হাত বাড়িয়ে দিলেন জয় নেহাল

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

আমেরিকায় তার স্থায়ী বসবাস, নাড়ি পোতা আছে কুষ্টিয়া শহরের টালি পাড়াতে। তিনি কখনোই আর ফিরবেন না এই জেলাতে। পরিবার-পরিজন নিয়ে বসবাস করেন আমেরিকার বোস্টন শহরে। তিনি হলেন আমাদের শ্রদ্ধেয় অবসরপ্রাপ্ত সরকারি কলেজের প্রফেসর নেহাল স্যারের সন্তান মানবতার সেবক জয় নেহাল। নাড়ির টানে তিনি প্রতিনিয়ত কুষ্টিয়ায় বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কর্মকান্ড করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় ৬ তারিখ রবিবার বিকেলে কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের ঈদগাহ ও গোরস্থানের প্রাচীর নির্মাণ কাজের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন তিনি। বালিয়াপাড়া গ্রামের খন্দকার পরিবারের সন্তান ও এক সময়ের খেলার সাথী ও বড় ভাই সাংবাদিক কে এম শাহীন রেজা গত দুদিন আগে বিষয়টি তাকে জানালে তিনি তাৎক্ষণিকভাবে গোরস্থানের প্রাচীর নির্মাণের জন্য ১০ বস্তা সিমেন্ট প্রদানের নির্দেশ দেন।

তার নির্দেশ মতে বালিয়াপাড়া গ্রামেরই কৃতি সন্তান শাহীন রেজা রবিবার বিকেলে গোরস্থানের সভাপতি কমান্ডার রবিউল ইসলামের হাতে ১০ বস্তা সিমেন্ট বুঝিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন উক্ত এলাকার বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনোয়ার হোসেন, বালিয়াপাড়া কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, পাভেল, সিরাজ, ও চেতনা ৭১ সংগঠনের নেতৃবৃন্দরা। তারা সকলেই প্রবাসী জয় নেহাল ও শাহীন রেজার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট