1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

৫ম শ্রেনী পাশেই নামকরা বিশেষজ্ঞ ডাক্তার”

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৪ বার পড়া হয়েছে

৫ম শ্রেনী পাশের “নামকরা বিশেষজ্ঞ ডাক্তার” র‌্যাবের কব্জায়!

রায়হান হোসাইন, বিভাগীয় প্রধান, চট্টগ্রামঃ-

তার পড়ালেখা ৫ম শ্রেনী পর্যন্ত হলেও হুটহাট দিতেন সব রোগের ওষুধ। পুরো এলাকাতেই যে কোন রোগ হলে বাসিন্দারা ছুঁটে আসত তার কাছে। এভাবে প্রায় ১৪ বছর ধরে বিশেষজ্ঞ ডাক্তার সেজে চট্টগ্রাম নগরের বন্দর এলাকায় চিকিৎসা দিচ্ছিলেন ‘সব রোগের বিশেষজ্ঞ চিকিৎসক’ রুপন শীল (৫২)। তবে বিষয়টি নজরে আসার পর এ ভুয়া ডাক্তারকে কব্জায় আনে র‌্যাব।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় নগরের বন্দর থানার কলসী দিঘীর পাড় এলাকার রীমা মেডিকেল হল নামে একটি দোকান থেকে তাকে আটক করে র‌্যাব। তিনি পটিয়া এলাকার মৃত ধনঞ্জয়ের ছেলে।

র‌্যাবের কর্মকর্তারা জানান, রুপন শীলের ভুল চিকিৎসার কারণে একজন রোগী এখন মৃত্যুপথ যাত্রী। ওই রোগীর স্বজনরা র‌্যাবের কাছে এসে অভিযোগ করেন। পরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয় রুপন শীলকে।

এদিকে র‌্যাবের অভিযানে রীমা মেডিকেল হল নামের দোকান থেকে উদ্ধার করা হয় চিকিৎসা সরঞ্জাম। গ্রেপ্তার রুপন শীল নিজেকে ডিগ্রী পাশ দাবি করলেও কোনো কাগজপত্র দেখাতে পারেননি বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা।

র‌্যাবের সহকারী মিডিয়া পরিচালক নুরুল আবছার জানান, বন্দর এলাকায় গার্মেন্টস শ্রমিক ও সাধারণ লোকজনকে টার্গেট করে চিকিৎসা দিত এ ভুয়া চিকিৎসক। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট