1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

মাটিরাঙ্গায় তিন ইটভাটাকে দুই লাখ ৭০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৯ বার পড়া হয়েছে

মাটিরাঙ্গায় তিন ইটভাটাকে দুই লাখ ৭০ হাজার টাকা জরিমানা

মোঃ আরিফুল ইসলাম,খাগড়াছড়ি প্রতিনিধি:

আইন অমান্য করে লাইসেন্স বিহীন অবৈধভাবে ইটভাটা স্থাপন করায় পার্বত্য খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের নতুনপাড়া ও ৩নং ওয়ার্ডের হাতিয়াপাড়া এলাকায় অবস্থিত তিনটি ইটভাটায় অভিযান চালিয়ে দুই লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৫ ফেব্রুয়ারি) সকালের দিকে মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় মাটিরাঙা থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইব্রাহিম ছাড়াও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন।

অভিযানে ১০নং ইসলামপুরের এবিএম ইটভাটাকে এক লাখ টাকা, হাতিয়াপাড়ার এসআরটি ইটভাটাকে এক লাখ টাকা এবং নতুপাড়ার আরআরআর ইটভাটাকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা বলেন, ইটভাটা স্থাপনের জন্য বৈধ কাগজপত্র দেখাতে ব্যার্থ হওয়ায় মাটিরাঙ্গার তিনটি ইটভাটা মালিককে ইটভাটা স্থাপন ও নিয়ন্ত্রণ আইন ২০১৩ (সংশোধিত আইন ০১৯) ৮ এর ১ (খ) ধারায় দুই লাখ ৭০হাজার টাকা জরিমানা করা হয়। আইনের তোয়াক্কা না করে ইটভাটা স্থাপনকারীদের ছাড় দেয়া হবেনা জানিয়ে তিনি বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট