1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

হরিণাকুণ্ডুতে ঝুলছে মায়ের লাশ, দুধ খেতে কাঁদছে শিশু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

হরিণাকুণ্ডুতে ঝুলছে মায়ের লাশ, দুধ খেতে কাঁদছে শিশু

হরিণাকুণ্ডু ঝিনাইদহ থেকে রাব্বুল হুসাইন
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে তিন মাসের দুধের শিশুকে
রেখে মোছাঃ মনিকা পারভিন (২১) নামের এক গৃহবধূ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
মায়ের মরদেহের পাশে বসে কাঁদছে এক শিশু।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) গভীর রাতে বাড়িতে থাকা ঝুলন্ত ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত মনিকা পারভিন উপজেলার তাহেরহুদা ইউনিয়নের রামনগর গ্রামের মনিরুল ইসলাম এর মেয়ে ও একই উপজেলার আর্দশ আন্দুলিয়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে মোঃ রোকন আলীর স্ত্রী।

জানা গেছে, সকালে তার মা, মনিকা পারভিনকে ডাকতে যায়। অনেকক্ষণ সাড়া শব্দ না মেলায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে গামছা পেঁচানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার সঠিক কারণ জানা না গেলেও স্থানীয়রা জানিয়েছেন হয় তো পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন

নিহতের পরিবার ও স্বজন সূত্রে জানা যায়, উপজেলার ৩ নং তাহেরহুদা ইউনিয়নের আর্দশ আন্দুলিয়া গ্রামের মজিদ মন্ডলের ছেলে মোঃ রোকন আলীর সাথে তিন বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবন সুখে শান্তিতে অতিবাহিত করছিলেন। তিন মাস আগে এই সুখী দম্পতির ঘর আলোকিত করে একটি মেয়ে কন্যা সন্তান জন্ম নেয় মা-বাবা মেয়ের নাম রেখেছিল (ইলমা)। সেই আদরের মেয়েকে রেখে মা মনিকা কেন আত্মহত্যা করল তা এখনো অজানা স্বজনদের কাছে।

হরিণাকুণ্ডু উপজেলার ভবানীপুর ক্যাম্প ইনচার্জ
এস আই বাবলু খবর পেয়ে মরদেহ উদ্ধার করে,পরে লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। মরদেহ উদ্ধারের সময় ছোট শিশুটি মায়ের দুধ খাওয়ার জন্য কান্না করছিল। তখন তার বড় বোন ছোট বোনের কান্না থামানোর চেষ্টা করছিল। এক পর্যায়ে কান্না করতে করতে ঘুমিয়ে পড়ে শিশুটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট