1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

ময়মনসিংহের উদ্দেশ্যে বেরিয়ে ব্যবসায়ি নিখোঁজ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের উদ্দেশ্যে বেরিয়ে ব্যবসায়ি নিখোঁজ

একটি নিখোঁজ সংবাদ একটি নিখোঁজ সংবাদ
মোঃ শহিদুল ইসলাম (৪৫) আজ চার পাচ দিন যাবত নিখোঁজ রয়েছেন। তিনি শেরপুর থানাধীন ৫ নং ধলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের গোল কোহাকান্দার স্থায়ী বাসিন্দা। গত ২৯/০১/২০২২ ইং তারিখে সকাল ছয় (০৬) টায় বাড়ি হইতে ময়মনসিংহে ব্যবসায় উদ্দেশ্যে বের হয়ে যান।

এর পর হতেই শহিদুল (৪৫) নিখোঁজ রয়েছেন। স্থানীয় সূত্রে যানা গেছে,সে বিগত প্রায় আট-দশ বছর যাবত ময়মনসিংহের জনতা ফুডস এন্ড প্রোডাক্ট এর সাথে এজেন্ট ব্যবসায় করে আসছেন।

উল্লেখিত তারিখে সে বাড়ি না ফেরায় তার মুঠো ফোনে (০১৭২১ ৮২১৩০৭) যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায় এবং সকল আত্মীয় স্বজনের বাসায় খোজ-খবর নিয়ে তাকে পাওয়া না গেলে ( শহিদুল ইসলাম এর )ছেলে মোঃ আমির হামজা (২১), গত ৩০/০১/২০২২ ইং তারিখে শেরপুর সদর থানায় সাধারন ডায়েরি (২১৮৮) করেন।

মোঃ মফিজ উদ্দিন মেম্বার এর বড় ছেলে মোঃ শহিদুল ইসলাম (৪৫) দেখতে মুখ মন্ডল গোলাকার,গায়ের রঙ শ্যামলা,উচ্চতা ৫ ফিট ৫ ইঞ্চি।নিখোঁজের সময় তার পড়নে ছিলো কালো রঙ এর ফুল প্যান্ট এবং কালো জেকেট। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তাহার কোন সন্ধান পেয়ে থাকেন তাহলে নিম্নক্ত নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল,০১৭৯২২ ৪৫৪৬৪।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট