1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

১৯ মামলার সাজাপ্রাপ্ত আসামীকে ধরতে পুলিশ সাজলো পান দোকানদার!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

১৯ মামলার সাজাপ্রাপ্ত আসামীকে ধরতে পুলিশ সাজলো পান দোকানদার!

  রের খাতুনগঞ্জ এলাকার অনেক ব্যবসায়ীদের থেকে কোটি টাকা আত্মসাৎকারী শাহ জামাল (৫৫) নামের ১৯ মামলার সাজাপ্রাপ্ত এক আসামিকে পান দোকানদার সেজে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় চকবাজারের চন্দনপুরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শাহ জামাল ওই এলাকার শেখ আহম্মদের ছেলে।
পুলিশ জানায়, ১৯ মামলার সাজাপ্রাপ্ত আসামি শাহ জামাল খাতুনগঞ্জ এলাকার মেসার্স শাহ জামালের স্বত্বাধিকারী। বিভিন্ন ব্যবসায়ীর নিকট থেকে কোটি কোটি টাকা আত্মসাৎ করায় ২০২০ সালে তার বিরুদ্ধে ১৬ টি মামলা হয়। এসব মামলায় সে গ্রেপ্তারও হয়। পরে জামিনে বের হয়ে আবারও প্রতারণার মাধ্যমে কোটি টাকা হাতিয়ে নেয়। পরে সে বেশ কিছুদিন ধরে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে থাকে। এরই মধ্যে তার বিরুদ্ধে আরও ৩ টি অর্থ আত্মসাতের অভিযোগ জমা হয়। গ্রেপ্তারি পরোয়ানা ও এসব অভিযোগের ভিত্তিতে তার খোঁজে মাঠে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পান দোকানদারের ছদ্মবেশে মঙ্গলবার রাতে চন্দনপুরা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন। তিনি বলেন, কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে ১৯ মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর চকবাজার থানায় ৭টি ও কোতোয়ালী থানায় ১২টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। গ্রেপ্তারের পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট