1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ঝাড়ু নিয়ে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫২ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ঝাড়ু নিয়ে মানববন্ধন

কে এম শাহীন রেজা, কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসার আলির সীমাহীন দূর্নীতি ও ম্যানেজিং কমিটি নিয়ে স্বেচ্ছাচারীতার প্রতিবাদে ঝাড়ু হাতে নিয়ে মানববন্ধন করেছে অভিভাবকরা। ২ ফেব্রুয়ারি বুধবার বেলা ১১টায় বারখাদা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে অভিভাবকরা ছাড়াও অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসীরা অংশগ্রহন করে। ঘন্টাব্যপীচলা এই মানববন্ধনে অংশগ্রহকারীরা প্রধান শিক্ষককে শিক্ষাদুস্যু-অর্থলোভী আক্ষায়িত করে তার অপসারনের দাবীর পাশাপাশি তাকে অবাঞ্চিত ঘোষনা করে।
মানববন্ধন চলাকালিন সময়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনসার আলি পুলিশ প্রহরায় বিদ্যালয়ে আসলে অভিভাবকরা ঝাড়ু নিয়ে তার উপর হামলা চালায়। পুলিশ তড়িঘরি করে প্রধান শিক্ষককে উদ্ধার করে তাকে নিয়ে স্কুলের মধ্যে প্রবেশ করে। পরে প্রধান শিক্ষক আনসার আলির বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করে আন্দোলনকারীরা।
আন্দোলনে অংশ নেয়া অভিবাবক আজিজুর রহমান কাবলু জানান, দীর্ঘদিন ধরে কোচিং বানিজ্য, শিক্ষার্থীদের কাছ থেকে অধিক অর্থ আদায়, স্কুলের জমির লিজকৃত টাকা স্কুল ফান্ডে জমা না দেয়া, বিদ্যালয়টিকে মাদকের আখড়া বানানোসহ প্রধান শিক্ষক আনসার আলি বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে।
নতুন করে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে তফসিল ঘোষনা করে নির্বাচনে অংশগ্রহনকারীদের কাছে ফ্রম বিক্রিও করেছে এই প্রধান শিক্ষক। কিন্ত হঠাৎ করে নির্বাচন না দিয়ে তার ইচ্ছেমত প্রার্থীকে সভাপতি বানানোর পায়তারা করছে। তাই অবিলম্বে এই দূর্নীতিবাজ প্রধান শিক্ষক আনসার আলিকে অত্র বিদ্যালয় থেকে অপসারন করতে হবে অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট