1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সমাবেশে লাঠিসোঁটা বা দেশীয় অস্ত্র আনা যাবে না – ডিএমপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে বাঞ্ছারামপুরে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত। বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার ৭৬’তম জন্মদিন কুষ্টিয়ায় ডায়াগনস্টিক সেন্টার ভাংচুর করলো ছাত্রলীগ নড়াগাতীতে নিকাহ্ রেজিষ্ট্রার না হয়েও বিয়ে পড়ান মাদ্রাসা শিক্ষক ৭কোটি টাকার ইয়াবা চালানসহ ২সহযোগী আটক-র‌্যাব-৭ জালিয়াতি ব্লাঙ্কচেক মিথ্যা মামলা’র প্রতিবাদে সংবাদ সম্মেলন বঙ্গবন্ধু’র দেশে সাম্প্রদায়িক গোষ্ঠীর ঠিকানা হবে না…বাবর নির্মম-নৃশংস যুবলীগ কর্মী’র হত্যাকারী ৩জন আটক-র‍্যাব-৭

মোমেন ফাউন্ডেশনের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৬৫ বার পড়া হয়েছে

শ‌হিদুল ইসলাম, সি‌লেট

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও অ‌াধ‌্যা‌তিক সি‌লেটের উন্নয়‌নের রুপকার, স্বপ্নদ্রষ্টা জন‌নেতা ড.একে আব্দুল মোমেন মহোদয় ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী ‌মি‌সেস সেলিনা মোমেন ম‌হোদ‌য়ের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে নগরীতে মানবিক কাজের অংশ হিসেবে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শুক্রবার (২৮ জানুয়ারি) বিকাল ৪ টায় নগরীর খাদিমপাড়ার কল্লগ্রাম এলাকায় মানবিক কাজের অংশ হিসেবে এই শীতবন্ত্র বিতরণ করা হয়।

মানবিক কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড.একে আব্দুল মোমেন মহোদয় ও মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে মাননীয় পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল । উদ্বোধক ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক, মানবতার ফেরীওয়ালা উৎফল বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক দিলু বড়ুয়া, আব্দুল আলিম আলম, ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া। সভাপ্রতিত্ব করেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম।

এসময় বক্তারা বলেন, সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশন শীতের শুরু থেকে শীতার্ত মানুষের মধ্যে শীতবন্ত্র বিতরণ করে যাচ্ছে। শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। আসুন আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্তদের পাশে দাঁড়াই। মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট