1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ভুমিহীন উচ্ছেদে সময় বাড়ানোসহ পুর্নবাসনে মানববন্ধন। হরিনাকুণ্ডুতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে, চাপা পড়ে চালক নিহত হজে যাওয়ার ব্যয় জনপ্রতি আরও বাড়ল ৫৯ হাজার টাকা: ধর্ম প্রতিমন্ত্রী উলিপুরে ব্রহ্মপুত্র নদীর ভাঙন ভয়াবহ রূপ কাঁদছে নদীর পাড়ের মানুষ কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত। টেক্সাসে প্রাথমিক বিদ্যালয়ে বন্দুকবাজের গুলি, ১৯ শিশুসহ নিহত ২১।  কালিয়ায় অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার। দামুড়হুদায় ইয়াবাসহ আটক হাবিবকে জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম থেকে বহিস্কার। হরিণাকুণ্ডুতে জঙ্গিবাদ,মাদক ও বাল্যবিবাহ নিরোধে ক্যাম্পেইন করলেন হরিনাকুণ্ডু থানার ওসি নওগাঁয় সংরক্ষিত মহিলা মেম্বার শাকিলা এর বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

শ‌হিদুল ইসলাম, সি‌লেট ডেস্কঃ

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে অসহায় ও হতদরিদ্র জনসাধারণের মধ্যে ২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। রবিবার (২৩ জানুয়ারি) সকাল ১০ ঘটিকায় দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের নৈখাই হাজী মোহাম্মদ রাজা চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ও দুপুর ১২ ঘটিকায় মোগলাবাজার সংলগ্ন রেবতী রমণ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির রাখেন ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষাক লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ট্রাস্টের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ, ঢাকা ঐতিহাসিক নারিন্দা সেন্ট্রাল জামে মসজিদের খতিব আন্তর্জাতিক বক্তা মাওলানা মুফতি শাহিদুর রহমান মাহমুদাবাদী, আল হামিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী মজনু মিয়া, শওকত আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী ছানা মিয়া, ইকবাল একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লন্ডন প্রবাসী ইকবাল হোসেন, কাজিরগাও সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা লন্ডন প্রবাসী আলমাছ আহমদ ও মোগলাবাজার ফ্রেন্ডস ক্লাব ইউ.কে’র সাধারণ সম্পাদক সামছুল ইসলাম।

বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দিলোয়ার হোসাইন, নামর আলী, ট্রাস্টের নির্বাহী সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, অধ্যাপক মুহিবুর রহমান, হারুনুর রশিদ হীরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর ও শাহাব উদ্দিন শিহাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশ‌নের প্রতিষ্ঠাতা আহবায়ক শ‌হিদুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি ছদরুল ইসলাম, এনটিভি ইউরোপ উসমানীনগর উপজেলা প্রতিদিন মোঃ আবু হানিফ, সাংবাদিক জাকারিয়া তালুকদার, কাজিরগাও সমাজকল্যাণ সংস্থার সভাপতি সারিক মিয়া, ডাঃ রিয়াজ উদ্দিন, বশির আহমদ বাবুল, শাহজাহান মিয়া, আব্দুস শহিদ ও জিলু মিয়া প্রমুখ।

জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে মোগলাবাজার তথা বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকায় জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। অদ্য দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার এলাকার ২টি স্থানে ৭০০ অসহায় ও হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী (চাল-১৩কেজি, ডাল-১কেজি, পিয়াজ-২কেজি, লবণ-১কেজি, সোয়াবিন তেল-১লিটার, আলু-৪কেজি ও আটা-১কেজি) মোট ২৩কেজি করে বিতরণ করা হয়।

ট্রাস্টের এই খাদ্যসামগ্রী বিতরণ ক্রমান্বয়ে সিলেট নগরীর বিভিন্ন স্থানে ও দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নসহ সুবিধাবঞ্চিতদের বাড়ি বাড়ি গিয়েও বিতরণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট