1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

মাটিরাঙ্গায় অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ৪০ বার পড়া হয়েছে

মাটিরাঙ্গায় অটো চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ আরিফুল ইসলাম খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ির মাটিরাঙ্গার মোহাম্মদ পুর এলাকা থেকে মো. রুহুল অমিন (২৫) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রোববার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে মোহাম্মদপুরের ভাড়া বাসা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

পেশায় অটো চালক মো. রুহুল অমিন (২৫) মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের বড়ঝলা এলাকার মো. আবুল কালামের ছেলে। তিনি স্ত্রী ও ৭ মাস বয়সী ছেলে সন্তনকে নিয়ে মোহাম্মদপুর এলাকার আব্দুল জলিলের বাড়িতে ভাড়া থাকতেন।

স্থানীয় সুত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে ৪/৫ দিন আগে স্ত্রী রাজিয়া আক্তার বাবার বাড়িতে চলে যায়। রোববার সকাল ৯টার দিকে স্বামীর খোঁজে ভাড়া বাড়িতে এসে বাহির থেকে ঘরের দরজা বন্ধ দেখেন। এসময় অনেক ডাকাডাকি করলেও ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের আড়ার সাথে গলায় ফাস দেয়া স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। এসময় তার চিৎকার শুনে স্থানীয় ছুটে আসে। পরে মাটিরাঙ্গা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট