1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৬:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
হরিনাকুণ্ডুতে অপহরণ মামলার আসামী পাভেল গ্রেপ্তার লামায় কমিউনিটি ক্লিনিকের সেবায় মুগ্ধ ফাইতংয়ের মানুষ রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭।

ভোরের দর্পণের ২২’এ পদার্পণে উৎসব উদযাপিত সারাদেশে!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৩৩ বার পড়া হয়েছে

ভোরের দর্পণের ২২’এ পদার্পণে উৎসব উদযাপিত সারাদেশে!

মোহাম্মদ মাসুদ, সিনিয়র রিপোর্টারঃ-

জনগনের মুখপাত্র’ শ্লোগানে দৈনিক ভোরের দর্পণ
হিসেবে পরিচিত দুইযুগ ধরে।বর্ণাঢ্য উৎসব ও নানা আয়োজনে ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২২’এ পদার্পণে উৎসব উদযাপিত সারাদেশে।

২০জানুয়ারী-২২ইং পত্রিকাটির কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে অনুষ্ঠিত হয়।

কেক কেটে বর্ষপূর্তি উদযাপন বর্ণাঢ্য আয়োজনের সূচনা করেন পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক নাসরিন হায়দার, ব্যবস্থাপনা সম্পাদক খবির উদ্দিনসহ ভোরের দর্পণের পরিবারের সদস্যরা।

বর্ষপূর্তি উদযাপনে ভারপ্রাপ্ত সম্পাদক বলেন- সত্য ও বস্তুনিষ্ঠায় এগিয়ে চলছে ভোরের দর্পণ। এসময় ব্যবস্থাপনা সম্পাদকসহ ভোরের দর্পণ পরিবারের সদস্যরা পত্রিকাটি ইতিবাচক বিভিন্ন দিক নিয়ে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলেন। সেইসাথে বিগত দিনের অর্জন ও ভবিষ্যত দিনের পথচলায় সত্য ও বস্তুনিষ্ঠা সংবাদের ভিত্তিতে জনমনে গঠনমূলক কাজের আলোকিত দিগন্তের নানাবিধ বাস্তব অগ্রগতি নিয়ে কথা বলেন।

ভোরের দর্পণ’র ২২বর্ষে পদার্পনে সবাইকে আমন্ত্রণে উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে উপস্থিত ছিলেন বরেণ্য প্রিন্ট,স্যাটেলাইট টিভি,মিডিয়া ও অনলাইনের সাংবাদিকসহ স্ব-স্ব প্রতিষ্ঠানের,প্রতিনিধিসহ,শীর্ষ পদস্থ নির্বাহী পরিচালক,কর্মকর্তা,গণমাধ্যমকর্মীসহ পরিচালকবৃন্দগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন নগরীর বিভিন্ন প্রশাসনিক,নির্বাহী,দাপ্তরিক,বিভাগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী কর্মকর্তা,কর্মচারী,পরিচালকসহ অন্যান্য সমাজিক,বানিজ্যিক,শিল্পপ্রতিষ্ঠানের কর্মকর্তা,কর্মচারীগন উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন।

জননন্দিত ভোরের দর্পণ’র ২২বর্ষে পদার্পণ উপলক্ষ্যে উপস্থিত সকলেই ইতিবাচক মনোভাব পোষণের মাধ্যমে গঠনমূল কাজের প্রসঙ্গে প্রসংসা করেন।

ঢাকা থেকে প্রকাশিত, ঢাকা ও বগুড়া থেকে এক যোগে মুদ্রিত, বাংলাদেশে ব্যাপক আলোড়ন সৃষ্টিকারী পাঠক নন্দিত ভোরের দর্পণ’ বর্তমানে দেশের সরকারি বেসরকারিসহ সমস্ত ব্যবসায়িক প্রতিষ্ঠানের প্রথম সারির পছন্দের তালিকার দৈনিক। ‘ভোরের দর্পণ’ সারাদেশে নিজস্ব পরিবহনের মাধ্যমে সরবরাহ হচ্ছে এবং সূর্যোদয়ের পূর্বেই পাঠকের হাতে পৌঁছে যাচ্ছে

এছাড়াও,বাস্তবরূপে বস্তুনিষ্ঠ,সত্য,ন্যায়,ও নীতিবাচক সারাজাগানো সংবাদ পরিবেশনে বহুল আলোচিত গণমাধ্যম হিসেবে। ভোরের দর্পণ আজ সারাদেশে কথায় নয় কাজেই পরিচিত কোটি জনতার হৃদয়ে ঠাঁই করে নিয়েছে। জনমনে ও জনস্বার্থে সংবাদ পরিবেশনে আস্থা ও বিশ্বাস স্থাপনা করে নিয়ছে সবার মাঝে।

সংবাদ পরিবেশনে দেশ ও মানুষের সেবায় সুনাম অর্জন করে অনন্য স্বনামধন্য ও জনগণের মুখপাত্র হিসেবে আজ পরিচিত তৃণমূল থেকে জাতীয় পর্যায়ে সবার কাছে।

এভাবে আলোকিত ও ডিজিটাল সোচ্চার বাংলাদেশ বিনির্মাণে জনমনে জনস্বার্থে মিশে থাকুক চীরকাল।বাস্তবচিত্রে সমাজের সর্বস্তরের প্রতিফলনে গনকণ্ঠের বজ্রপাতের ন্যায় উদ্যাম প্রতিবাদী দৈনিক ভোরের দর্পণের দীর্ঘায়ু,সাফল্য ও শুভকামনা রইল।

দুইযুগ ধরে ব্যপক আলোচিত ভোরের দর্পণ আরো জনপ্রিয় হয়ে জনগণের মাঝে বেঁচে থাকুক যুগযুগ ধরে জনতার আশা আকাঙ্ক্ষার প্রতিফলনে হৃদয়ের কেন্দ্রস্থলে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট