1. multicare.net@gmail.com : সময়ের পথ :
সোমবার, ২৩ মে ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
লামায় ভূমি সেবা পালিত “ভূমি সেবা ডিজিটাল বদলে যাচ্ছে দিনকাল নরসিংদীতে বেলাবতে বসতঘর থেকে স্ত্রী ও দুই সন্তানের মরদেহ উদ্ধার, পিতা আটক ছাত্রী যৌন নিপীড়নের অভিযোগ ষড়যন্ত্রমূলক ‘ সংবাদ সম্মেলনে দাবি শিক্ষক বেলায়েতের পরিবারের কুড়িগ্রামে আছিয়ার জীবনযাপন গোয়াল ঘরে আসক ফাউন্ডেশন বাস্তুহারা ছিন্নমূল বস্তিবাসীদের স্থায়ী আবাসনের জন্য কাজ করবে একুশে গানের রচয়িতা,কিংবদন্তী সাংবাদিক, আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যতে ইউকে বিডি টিভির শোক প্রকাশ, সাংবা‌দিক ইমরা‌নের বাবার মৃত‌্যু‌তে ফেনী বিএমএসএফ’র শোক কুষ্টিয়া ঝাউদিয়ায় আবারও একজন খুন ১৫ মিনিটের তাণ্ডবে লন্ডভন্ড কুষ্টিয়া, দ্রুত অপসারণে মাঠে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা ঝড়ে রেললাইনের উপর গাছ উবড়ে পরায় ৪ ঘন্টা বিলম্বে কুড়িগ্রাম এক্সপ্রেস

হাড় কাঁপানো শীতে উষ্ণতা দিচ্ছেন কুষ্টিয়া নন্দলালপুর ইউপি চেয়ারম্যান খোকন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৫৬ বার পড়া হয়েছে

হাড় কাঁপানো শীতে উষ্ণতা দিচ্ছেন কুষ্টিয়া নন্দলালপুর ইউপি চেয়ারম্যান খোকন

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

উত্তরের শীত মানেই কুয়াশার চাদরে ঘিরে রাখা প্রকৃতি। সবকিছুকে কোলে টেনে নেওয়া কুয়াশার মাঝে হাড় কাঁপানো শীত। আর এমন প্রকৃতিতে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের দুর্ভোগের শেষ নেই। এমন পরিস্থিতিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগরের বাসিন্দা বিশিষ্ট শিল্পপতি হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দানবীর আলাউদ্দিন আহমেদ এর ভাতিজা নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায়, দিনমজুর ও গরিব-দুঃখীদের মাঝে মাসব্যাপী কম্বল বিতরণ করে যাচ্ছেন।

গত রবিবার থেকে বুধবার পর্যন্ত একটানা কয়েকদিন ধরে চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন তার ভাই সাইফুল ইসলাম তপন, ভাতিজা সেলিম সহ গ্রামের অনেককেই সঙ্গে নিয়ে ইউনিয়নের খালপাড়া, বোর্ড অফিস, নন্দলালপুর, সোন্দাহ, বাঁশআড়া, কাশিমপুর, দাসপাড়া, হাবাসপুর, চড়াইকোল রেলগেট পাড়া, বরুরিয়া, এলঙ্গী সহ আরো কয়েকটি গ্রামে কম্বল বিতরণ করেছেন।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন বলেন, এই কনকনে শীতে আমার ও আমার পরিবারের পক্ষ থেকে অসহায়, গরিব দুঃখী মানুষের জন্য রইল ‘শীতার্তের জন্য ভালোবাসা’। এভাবে আমি আগামী দিনগুলো গরিব-দুঃখীদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে পারি। তিনি আরো বলেন আমার কোন চাওয়া পাওয়া নাই। আমার পিতৃতুল্য চাচা আলাউদ্দিন আহমেদ এবং জনগণের ভোটে নির্বাচিত হয়ে আজ আমি ইউনিয়ন বাসীর পাশে দাঁড়িয়ে সেবা দিয়ে যাচ্ছি। তিনি ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলেন, তার জন্য ও আপনাদের ভোটে আজ আমি আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি। যতদিন বেঁচে আছি ততদিন যেন আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যেতে পারি, আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট