1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বুধবার, ২৫ মে ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী সারাদেশে উদযাপিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে

এসএ টিভি’র প্রতিষ্ঠাবার্ষিকী সারাদেশে উদযাপিত।
মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম

নানা বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রামসহ সারা দেশে উদযাপিত হয়েছে এসএ টিভি’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী।

আজ ১৯জানুয়ারী-২২ইং সময় -বিকাল ৩টা এসএটিভি চট্টগ্রাম অফিস,ষোলশহর ২নং গেইট, এস এ ওয়াল্ড,(৩য় তলা) নাসিরাবাদ,চট্টগ্রাম অনুষ্ঠিত হলো।

এসএ টিভি”র দশম বর্ষে পদার্পনে সবাইকে আমন্ত্রণে উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে উপস্থিত ছিলেন বরেণ্য প্রিন্ট,স্যাটেলাইট টিভি,মিডিয়া ও অনলাইনের সাংবাদিকসহ স্ব স্ব প্রতিষ্ঠানের,প্রতিনিধিসহ,শীর্ষ পদস্থ নির্বাহী পরিচালক,কর্মকর্তা,গণমাধ্যমকর্মীসহ পরিচালকবৃন্দগণ।

এছাড়াও উপস্থিত ছিলেন নগরীর বিভিন্ন প্রশাসনিক,নির্বাহী,দাপ্তরিক,বিভাগের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনকারী কর্মকর্তা,কর্মচারী,পরিচালকসহ অন্যান্য সমাজিক,বানিজ্যিক,শিল্পপ্রতিষ্ঠানের কর্মকর্তা,কর্মচারীগন উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন।

দর্শক নন্দিত দেশের প্রথম Full HD চ্যানেল এসএ টিভি দশম বর্ষে পদার্পণ উপলক্ষে উপস্থিত সকলেই ইতিবাচক মনোভাব পোষণের মাধ্যমে গঠনমূল কাজের প্রসঙ্গে প্রসংসা করেন।

এসএটিভির পক্ষে কেক কেটে সবাইকে শুভেচ্ছা ও অভিন্দন জানান কাজী হুমায়ুন কবির ব্যুরোচীফ,এসএটিভি,চট্টগ্রাম ও মোঃ নুরুল কবির চট্টগ্রাম মেট্রোপলিটন প্রতিনিধি এসএটিভি. চট্টগ্রাম।

অনুষ্ঠানে আমন্ত্রিতরা আরো বলেন-
চট্টগ্রাম হল দেশের বিশেষ শীর্ষ অর্থনৈতিক অঞ্চল। বানিজ্যি ও শিল্পের জন্য সারা বিশ্বে এর ব্যাপক চাহিদা বাড়ছে। আন্তর্জাতিকভাবেও পণ্য-পরিবহনে গুরুত্বপূর্ণ ভূমিকা ও ক্রমশ চাহিদা বেড়ে আজ দেশের অর্থনৈতিক চাহিদার প্রধান উৎস।

চট্টগ্রাম বানিজ্যি ও শিল্পের প্রাণকেন্দ্র। বিভিন্ন জনের মন্তব্য ও আলোচনায় চট্টগ্রাম অফিসে প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবের আয়োজনে সবাই উক্ত টিভির বিভিন্ন সৃষ্টিশীল প্রচার প্রসারের ক্ষেত্রে ও ব্যতিক্রমধর্মী আয়োজনের ইতিবাচক মনোভাব ব্যক্ত করেন।

চট্টলাবাসীর জন্য দশম বর্ষপূর্তিতে এসএ টিভির চমক উপহার। চালু হল চট্টগ্রাম বুলেটিন। বিশেষ করে চট্টগ্রামবাসীর দীর্ঘদিন চাওয়া ও আশা পূরণ হয়েছে। এসএ টিভির প্রতিদিন সন্ধ্যায় চট্টগ্রাম বুলেটিনের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশাবাদী এবং এতে করে চট্টলাবাসীর আকাঙ্ক্ষার প্রতিফলন হয়েছে।

শুভেচ্ছা ও ধন্যবাদান্তে, ব্যুরোচীফ,এসএটিভি,চট্টগ্রাম ও মেট্রোপলিটন প্রতিনিধি এসএটিভি.চট্টগ্রাম।

উল্লেখ্যঃ ‘সাথে আছি সবসময়’এই স্লোগান নিয়ে নানা বর্ণাঢ্য আয়োজনে সারাদেশে আজ বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা,কেক কাটা,শীতবস্ত্র কম্বল বিতরণসহ নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হচ্ছে–এসএ টিভি’র ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী। এসব অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধিসহ উপস্থিত হন জেলার গণ্যমান্য ব্যক্তিরা। সবাই এসএটিভির বস্তুনিষ্ঠ সংবাদ এবং বৈচিত্র্যপূর্ণ অনুষ্ঠানমালার প্রশংসা করে আরো সাফল্য কামনা করেন।

আশুলিয়ায় পালিত হলো বাংলাদেশের সর্বাধুনিক প্রযুক্তির টেলিভিশন চ্যানেল এসএ টিভির ১০মবর্ষে পদার্পন উৎসব। দিনভর আনন্দ রেলী,কেক কাটা, আলোচনা সভাসহ নানা আয়োজনে দিনটি উদযাপন করা হয়। এসময় সাভার-আশুলিয়ায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

পর্যটন নগরী কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে এস এ টিভির দশম বর্ষে পদার্পণ উৎসব শেষ হয়েছে। দেশের সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর এই টেলিভিশন চ্যানেলের ৯মবর্ষপূর্তি উপলক্ষে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে আলোচনাসভা ও কেক কাটার আয়োজন করা হয়।

এসএ টিভির ৯ম জন্মদিন উপলক্ষে গাইবান্ধায় আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। জেলা প্রতিনিধির উদ্যোগে রাতে গাইবান্ধার নতুন ব্রীজ সংলগ্ন ঘাঘট পাড় সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

নওগাঁয়ও জনপ্রিয় টেলিভিশন এসএটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সকালে জেলা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা হয়। এসময় নওগাঁর সিনিয়র সাংবাদিকসহ জেলার বিভিন্ন পর্যায়ের সম্মানিত ব্যক্তিবর্গসহ ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

১০মবর্ষে পদার্পণের আনন্দ ভাগাভাগিতে পটুয়াখালীর দ্বীপ এলাকা রাঙ্গাবালীর চরমোন্তাজে “জলেজন্ম,জলেমৃত্যু”খ্যাত জনগোষ্ঠীর শিশুদের নিয়ে আয়োজন করা হয়েছে শীতকালীন পিঠা উৎসব। এসময় এসএ টিভির জেলা প্রতিনিধি জহিরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধিসহ,মানবাধিকার কর্মী,সাংবাদিক ও সুধীজনরা উপস্থিত ছিলেন।পরে নৌকার বসবাসরত মান্তা সম্প্রদায়ের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

ঝিনাইদহে বর্ণাঢ্য আয়োজনে এসএটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা পরিচালনা করেন এসএ টিভির ঝিনাইদহ প্রতিনিধি ফয়সাল আহমেদ। এসময় বক্তারা এসএ টিভির আরও সাফল্য কামনা করেন। পরে কেক কাটা হয়।

সারা দেশের মত মুন্সীগঞ্জের বিক্রমপুর প্রেসক্লাব মিলনায়তনে এসএটিভির জন্মদিনে আলোচনা সভা হয়। কেক কেটে অনুষ্ঠান উদ্ধোধন করেন,মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

“সাথে আছি সব সময়”এই স্লোগানে এসএ টিভি’র ৯মবর্ষ পেরিয়ে ১০মবর্ষে পদার্পন উপলক্ষে ফেনীর ছাগলনাইয়ায় রেলী,আলোচনা সভা ও কেক কেটে জম্মদিন উদযাপন করা হয়।

নোয়াখালীতেও এসটিভির ৯ম জন্মদিন উপলক্ষে সকালে প্রেসক্লাব সভাকক্ষে কেক কাটা হয়।এসময় উপস্থিত ছিলেন,স্হানীয় সরকার মন্ত্রনালয়ের উপ-পরিচালক আবু ইউসুফ, অতিরিক্ত পুলিশ সুপার দ্বীপক জ্যোতি খিশ্যা,জেলা সিনিয়র তথ্য কর্মকতা আবদুল্লাহ আল মামুনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা।

দশ বছরে পদার্পণ উপলক্ষে বরগুনা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট বরগুনা পৌরমেয়র এসএ টিভির বরগুনা জেলা প্রতিনিধিসহ সুশিল সমাজের ব্যক্তিরা।

মাগুরায় প্রতিবন্ধী শিশুদের সাথে নিয়ে কেক কেটে ও মিষ্টি বিতরণ করে এসএটিভির জন্মদিন পালন করা হয়।

এছাড়াও- ঝিনাইদহ, দিনাজপুর, ঝালকাঠি, জামালপুর, রাঙামাটি, ফরিদপুর, চাপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে এস এ টিভির ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট