1. multicare.net@gmail.com : সময়ের পথ :
শনিবার, ২১ মে ২০২২, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক গাফফার চৌধুরীর মৃত্যুতে ভোরের কাগজের প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলায় আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন-এর নিন্দা জীবন দিয়ে হলেও মদের আইন বাতিল সহ ১৫ দফা দাবি আদায় করবো লামায় সমাজের সর্দার নির্বাচিত হয়েছে ওয়ার্ড যুবলীগ সভাপতি ইয়াছিন লক্ষ্মীপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রী অপহরণ, গ্রেপ্তার ১ রামগড়ে বিপজ্জনক মরাগাছ কেটে বিপাকে পাউবো কমর্চারি লক্ষ্মীপুরের ১৬০০ টন গম নিয়ে ডুবে গেল জাহাজ পুলিশের কব্জি বিচ্ছিন্নকারী নৃশংস কুখ্যাত সন্ত্রাসী আটক-র‍্যাব-৭। হরিণাকুণ্ডুতে সরককারী আবাসনে গোলোযোগ ৯ জন আহত হরিণাকুণ্ডুতে আবাসনের পুকুরে মাছ ধরাকে কেন্দ্রকরে ৯ জন আহত

নড়াগাতি থানা পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া টাকা উদ্ধার পূর্বক মালিককে ফেরত দিল পুলিশ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ৫৮ বার পড়া হয়েছে

নড়াগাতি থানা পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া টাকা উদ্ধার পূর্বক মালিককে ফেরত দিল পুলিশ।

মোঃহাচিবুর রহমান,কালিয়া ( নড়াইল) প্রতিনিধিঃ

নড়াইল জেলার নড়াগাতি থানা পুলিশের তৎপরতায় এক মহিলার হারিয়ে যাওয়া টাকা উদ্ধার করে ফেরত দিয়েছে নড়াগাতি থানা পুলিশের সদস্যরা। পুলিশ সূত্রে জানা যায়,১৮ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ৯টার সময় যোগানিয়া গ্রামের নওয়াব আলী খাঁনের মেয়ে শারমিন আক্তার (২৬) পিতার বাড়ি থেকে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন। পথিমধ্যে যোগানিয়া থেকে পুটিমারি সড়কের কোনো এক অজ্ঞাত স্থানে তাহার ভ্যানিটি ব্যাগে রাখা ১০ হাজার টাকা অসতর্কভাবে পড়ে যায়। পুটিমারি পৌঁছানোর আগেই তিনি হঠাৎ তার সাথে থাকা ভ্যানিটি ব্যাগ টি খুলে দেখেন যে, তার ভ্যানিটি ব্যাগের মধ্যে রাখা ছোট টাকার ব্যাগটি নেই। তাৎক্ষণিক ভাবে তিনি নড়াগাতি থানা পুলিশকে অবগত করিলে নড়াগাতি থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহার নির্দেশে নড়াগাতি থানার এস আই সাখাওয়াত হোসেন অত্যন্ত দক্ষতার সহিত আশপাশের লোকজনের সহিত আলোচনা করে জনৈক এক ইজিবাইক ড্রাইভার এর নিকট হতে টাকাটি উদ্ধার করেন। ইজি বাইকের ড্রাইভার এক পর্যায়ে জানায় যে, তিনি রাস্তার মধ্যে ব্যাগটি পেয়েছেন। পর নড়াগাতি থানার এসআই সাখাওয়াত হোসেন অফিসার ইনচার্জ এর মাধ্যমে টাকাগুলো প্রকৃত মালিক শারমিনের নিকট বুঝিয়ে দেন।
টাকা পাওয়ার আনন্দে শারমিন আক্তার বলেন যে, তিনি সাংসারিক প্রয়োজনে বাবার বাড়ি থেকে টাকাগুলো নিয়ে স্বামীর বাড়ি যাইতে ছিলেন। টাকাগুলো পুলিশের মাধ্যমে ফেরত পেয়ে তিনি অত্যন্ত খুশি হন এবং টাকাগুলো পেয়ে বারবার শারমিন আক্তার বলতে থাকেন এ যুগেও এখনো ভালো মানুষ আছে।তিনি নড়াগাতি থানার পুলিশের জন্য মহান আল্লাহর নিকট খুশিতে দোয়া করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট