1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২৮ পূর্বাহ্ন

নব-গঠিত মহেশখালী উপজেলা শ্রমিকলীগ ফুলেল ভালবাসায় সিক্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ৭০ বার পড়া হয়েছে

নব-গঠিত মহেশখালী উপজেলা শ্রমিকলীগ ফুলেল ভালবাসায় সিক্ত

ছিদ্দিক আহমদ আতিক বিশেষ প্রতিনিধি।

নব গঠিত মহেশখালী উপজেলা শ্রমিক লীগকে ব্যাপক সংম্বর্ধিত করছে নেতাকর্মীরা। ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন ইউনিয়নের নেতা কর্মীগণ নব গঠিত আব্দুশুক্কুর ও রিপন উদ্দিনের নেতৃত্বাধীন কমিটিকে মিছিলে মিছিলে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।
জাতীয় শ্রমিকলীগ কক্সবাজার জেলা কমিটি ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম কালু ও সাধারন সম্পাদক শফিউল্লাহ আনসারী আগামী ৪মাসের জন্য সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক কমিটি ঘোষনা করে। ১৩জানুয়ারী এপ্রেস বিজ্ঞপ্তিতে মহেশখালী উপজেলা শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত করে নতুন আহবায়ক কমিটি ঘোষনা করে।
ভারপ্রাপ্ত সভাপতি আব্দু শুক্কুরকে আহবায়ক ও পৌর শ্রমিকলীগের সভাপতি রিপন উদ্দিনকে সদস্য সচিব করে একটি নতুন কমিটি ঘোষনা করে। ঘোষিত কমিটি নিন্মরুপ আব্দু শুক্কুর আহবায়ক, জাহাঙ্গীর আলম সিনিয়র যুগ্ন আহবায়ক,যুগ্ন আহবায়ক গোলাম মোস্তফা,আবু মুছা কলিম উল্লাহ,জসিম উদ্দিন,রাহামত উল্লাহ,মোহাম্মদ সালমান, মোঃইসমাইল,আব্দুর রশিদ,মোঃ ইসহাক,সদস্য সচিব রিপন উদ্দিন রিপন,সদস্য ফরিদুল আলম,নুরুল আমিন,কালাম শরীফ,আক্কাস বাঙ্গালী,জয়নাল আবেদীন, একরাম ছোট মহেশখালী,সাদ্দাম হোসেন,এসএম নুরুল হক,সাহাব উদ্দিন,আব্দুর রহিম লক্ষী,আব্দুল হাকিম,মোঃ ইউনুচ,মোঃ শহিদুল ইসলাম,দরদ উল্লাহ,আজিজুল হক,মোস্তাক মিয়া,নুরুল আলম,মোঃ কলিম উল্লাহ,হেলাল উদ্দিন,হারুন সওদাগর,মোঃ জহির সোনা মিয়া,বাদশা মিয়া,হেলাল উদ্দিন,সিরাজুল হক,হামিদুল ইসলাম হামিদ,গোরা মিয়া,মোঃ ইসমাইল,সাইফুল ইসলাম,আব্দুল্লাহ আল মামুন,মোঃ আশরাফ,এবাদুল্লাহ,সালা উদ্দিন,বাহাদুর আলম,আবুল কাসেম,নেছার আহাম্মদ,মোঃ জালাল,এরশাদ উল্লাহ,মোঃ রোকন শহিদুল ইসলাম সুমন,আব্দুল গফুর প্রমুখ।
গতকাল নেতাকর্মীরা মোটর শোভাযাত্রা সহকারে মহেশখালী জেটিঘাট হতে মিছিলে মিছিলে তাদেন প্রিয় শ্রমিক নেতাদের গণসংম্বর্ধনা প্রদান করে।
তরুন এই নেতৃত্ব মহেশখালী বিভিন্ন শ্রমিকগণের ন্যায্য অধিকার আদায়ে বলিষ্ট ভূমিকা রাখবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট