1. multicare.net@gmail.com : সময়ের পথ :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নড়াইলে কোরবানির জন্য প্রস্তুত ৬৪ হাজার ৭৪৮টি পশু নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা পরানোর ঘটনার প্রতিবাদে বিশাল মানববন্ধন থানায় অভিযোগ দায়ের- নড়াগাতীতে কিশোরকে মারপিটের অভিযোগে মানববন্ধন! ঈদ উপলক্ষে আলাউদ্দিন আহমেদ শিক্ষাপল্লী পার্কে সংযোজন হতে যাচ্ছে দুটি রাইডার নতুন এমপিও তালিকা ২০২২ ফাইতং উচ্চ বিদ্যালয় নাম প্রকাশিত নড়াইলে দলিল লেখক খোকন চন্দ্র রায়কে ছুুরিকাঘাত কুমিল্লায় আনসার ভিডিপি কার্যালয়ের বৃক্ষরোপণ অভিযান অনুষ্ঠিত হয়েছে নড়াইলের কালিয়ার কয়েকটি বাজারে সরকারি জমিতে গড়ে ওঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিসের চাঁদাবাজির দৌরাত্ত্বে পরিবহন সেক্টর অসহায় র‍্যাবের অভিযানে সন্ত্রাসী সম্রাট ও মাদক ও অস্ত্রসহ গ্রেফতার

নড়াগাতি থানার নবাগত ওসির সাথে কালিয়া প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৭০ বার পড়া হয়েছে

নড়াগাতি থানার নবাগত ওসির সাথে কালিয়া প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময়।

মোঃহাচিবুর রহমান,কালিয়া (নড়াইল)প্রতিনিধিঃ

নড়াইলের জেলার নড়াগাতি থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) জনাব সুকান্ত সাহার সাথে মতবিনিময় করেছেন কালিয়া প্রেসক্লাবের সদস্যরা।
বৃহস্পতিবার(১৩জানুয়ারি) বিকালে নড়াগাতি থানায় তার কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন কালিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সমকালের কালিয়া প্রতিনিধি মশিউল হক মিঠু, সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মোঃ শাহীদুল ইসলাম শাহী, চ্যালেল এস টেলিভিশনের কালিয়া প্রতিনিধি মোঃহাচিবুর রহমান সহ কালিয়া প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি সুকান্ত সাহা বলেন,আমি ওসি ডিবি, নড়াইল থেকে নড়াগাতি থানা এসে যোগদান করেছি। আমি খোঁজখবর নিয়েছি এখানকার মানুষ সহজ সরল এবং আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমাদের বর্তমান আইজিপি মহোদয় বাংলাদেশ পুলিশ কে জনগণের প্রথম ভরসাস্থল হিসেবে গড়ে তোলার প্রত্যয় কাজ করেছেন। আমি সেই প্রত্যয়ের অংশিদার হতে নড়াগাতি থানা এলাকায় কাজ করতে চাই। সকল ধরনের মানুষের জন্য আমার দরজা খোলা থাকবে। আমি সব সময় জনগনের পাশে থেকে তাদের সেবা দেবো। তিনি আরো বলেন থানায় এসে জিডি,অভিযোগ,মামলা, পুলিশ ভেরিভিকেশন,পুলিশ ক্লিয়ারেঞ্জ কোনো টাকা লাগবেনা। যদি কেউ চাই আমাকে জানাবেন আমি তার বিরুদ্ধে ব্যাবস্থা নেবো। দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, মাদক নির্মূল, ডাকাত, খুন-গুম বাল্যবিবাহ, ইভটিজিং, জঙ্গিবাদ দমন সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির সুরক্ষা পরিকল্পিত ও পেশাদারিত্বের সবাইকে নিয়ে একসাথে কাজ করবো। একা কোন কিছু করা সম্ভব না তাই সবাইকে নিয়ে কাজ করতে হবে। তাই তিনি তার দায়িত্ব পালনে নড়াগাতি থানা পুলিশের সব সদস্য সাংবাদিক ও স্থানীয় জনপ্রতিনিধি এবং জনসাধারণের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আরো লেখাসমূহ

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় ইয়োলো হোস্ট